2.7 C
Toronto
সোমবার, ফেব্রুয়ারী ৬, ২০২৩

স্কারবোরোতে গুলিতে নিহত ব্যক্তির পরিচয় সনাক্ত

স্কারবোরোতে গুলিতে নিহত ব্যক্তির পরিচয় সনাক্ত
স্কারবোরো আন্ডারগ্রাউন্ড পার্কিং গ্যারেজে গুলিতে নিহত ব্যক্তিকে সনাক্ত করেছে তার পরিবার

স্কারবোরো আন্ডারগ্রাউন্ড পার্কিং গ্যারেজে গুলিতে নিহত ব্যক্তিকে সনাক্ত করেছে তার পরিবার। গুলির খবর পেয়ে শুক্রবার বিকাল সাড়ে ৫টার কিছু আগে পুলিশ শেফার্ড এভিনিউ ইস্ট এবং বির্চমাউন্ট রোডের ওই স্থানে উপস্থিত হয়।

ঘটনাস্থলে পৌঁছে কর্মকর্তারা গুলিবিদ্ধ এক ব্যক্তিকে দেখতে পান। তাকে বাঁচিয়ে তোলার সব চেষ্টা সত্ত্বেও ঘটনাস্থলেই মারা যান তিনি। পরদিন নিহত ব্যক্তিকে গারস-আরা কাউরজাকিয়ান বলে তার বন্ধু ও পরিবারের সদস্যরা সনাক্ত করেন।

- Advertisement -

রহিম লাধাজুমা নামে এক পারিবারিক বন্ধু বলেন, কাউরজাকিয়ানের পাঁচ বছরের কন্যা গুলিবিদ্ধ হওয়ার সময় তার সঙ্গে ছিল। কাউরজাকিয়ান তার পরিবার ও কন্যাকে ভালোবাসতেন এবং তিনি ছিলেন খুব ভালো একজন প্রতিবেশি।

লাধাজুমা বলেন, কাউরজাকিয়ান পেশায় একজন ইন্টেরিয়র ডিজাইনার ছিলেন এবং পরিবারের জন্য একটি বাড়ি কিনতে অর্থ জমাচ্ছিলেন। তাদের ভবনের নিচের
আন্ডারগ্রাউন্ড পার্কে গত দুই সপ্তাহে বেশ কয়েকটি গাড়ি জোরপূর্বক ঢুকেছে।

গত এক মাসে গ্যারেজে ঘটে যাওয়া বেশ কিছু অনাকাক্সিক্ষত ঘটনা তদন্ত করা হচ্ছে বলে সিটিভি নিউজ টরন্টোকে নিশ্চিত করেছে পুলিশ।

লাধাজুমা বলেন, গ্যারেজটি মাঝে মাঝে দীর্ঘ সময় পর্যন্ত খোলা থাকে। এজন্য লোকজন ব্যবস্থাপনা, ভবনকে দায়ী করলেও কোনো পদক্ষেপ নেওয়া হয়নি।
সিটিভি নিউজ টরন্টোর পক্ষ থেকে এ ব্যাপারে বক্তব্যের জন্য ভবন ব্যবস্থাপনা কোম্পানির সঙ্গে যোগাযোগ করা হলেও তারা কোনো সাড়া দেয়নি।
উল্লেখ্য, কাউরজাকিয়ান ২০২২ সালে নগরীতে হত্যকা-ের শিকার ৭০তম ব্যক্তি। তার বয়স ছিল ৩৪ বছর। এ ঘটনায় শুক্রবার পর্যন্ত সন্দেহভাজনের ব্যাপারে কোনো তথ্য না পাওয়ার কথা জানিয়েছে পুলিশ।

- Advertisement -

Related Articles

Latest Articles