6 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০২৩

জাহ্নবী কি সিঙ্গেল?

জাহ্নবী কি সিঙ্গেল?
বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর

এক সময় মহারাষ্ট্রের সাবেক মুখ্যমন্ত্রী সুশীলকুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়ার সঙ্গে প্রেম করতেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। তাদের সেই সম্পর্ক ভেঙেও গিয়েছিল। সেসময় অভিনয় করতেন না শ্রীদেবী-বনির এ জ্যেষ্ঠ কন্যা। এবার সেই আবার সম্পর্ক জোড়া লেগেছে।

এখন আর জাহ্নবী সিঙ্গেল নন। পুরোনো প্রেমিকের কাছেই ফিরেছেন তিনি— এমনটা শোনা যাচ্ছিল কয়েকদিন ধরেই। সেই জল্পনার অবশ্য অবসান ঘটেছে।

- Advertisement -

২০২২ সালে শোনা গিয়েছিল অর্হান আওয়াত্রামণিকে ডেট করছেন জাহ্নবী। কিন্তু সেই গুজব মিথ্যা। তারা কেবলই বন্ধু। প্রেমের লেশমাত্র নেই সেই সম্পর্কে। তাছাড়া জাহ্নবী এবং অর্হান একেবারে ভিন্ন মেরুর দুই মানুষ। যতই কথিত থাকুক, বিপরীত মেরু আকর্ষণ করে বেশি, সব ক্ষেত্রে তা হয়ত সত্য নাও হতে পারে। যেমন এই ক্ষেত্রে হয়নি।

সম্প্রতি চাচা অনিল কাপুরের জন্মদিনের পার্টিতে আমন্ত্রিত হিসেবে এসেছিলেন শিখর পাহাড়িয়া। সেই পার্টিতে জাহ্নবী কাপুরের বাবা বনি কাপুরের সঙ্গে ছবি তুলেছিলেন শিখর। তাতে স্পষ্টই বোঝা গিয়েছিল, সাবেক মুখ্যমন্ত্রীর নাতিকে ফের মেয়ের প্রেমিক হিসেবে মেনে নিতে অসুবিধা নেই তার।

একাধিক পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন জাহ্নবী। শ্রীদেবী-কন্যা অনেকের মনের মল্লিকাও। তার অনুরাগী সংখ্যা নিছক কম নয়। অক্ষয় খান্নার ভাই রাহুল খান্নার ওপর ক্রাশ ছিল জাহ্নবীর। বিজয় দেবেরাকোন্ডাকেও পছন্দ করতেন তিনি। শোনা যায়, একটা সময় কার্তিক আরিয়ানকেও ডেট করেছিলেন জাহ্নবী। তবে যতই যাই হোক না কেন, জাহ্নবী আর সিঙ্গেল নন, এটাই এখন সত্য।

- Advertisement -

Related Articles

Latest Articles