-2.2 C
Toronto
সোমবার, জানুয়ারী ৩০, ২০২৩

কাজল চোখে মোহনীয় জয়া, নোরা এলেন মৎসকন্যা রূপে

কাজল চোখে মোহনীয় জয়া, নোরা এলেন মৎসকন্যা রূপে
জয়া আহসান ও নোরা ফাতেহি

জয়া আহসান এখন আর ঢালিউড আর টলিউডে নয়। বলিউডের হিন্দি ছবিতেও নাম উঠে গেছে তার। অনিরুদ্ধ রায়ের ‘করক সিং’ নামের একটি ছবিতে পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে অভিনয় করছেন তিনি।

সিনেমা নিয়ে সর্বদাই আলোচনায় থাকা এই অভিনেত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমেও উষ্ণ ছবি পোস্ট করে থাকেন আলোচনায়। সোমবার জয়া আহসান তার সামাজিক যোগাযোগ মাধ্যমের ওয়ালে চারটি ছবি পোস্ট করেছেন। যে ছবিতে তোলপাড় তার ভক্তদের হৃদয়।

- Advertisement -

ছবিতে গাঢ় কাজল চোখে অনুসারীদের সামনে এলেন তিনি। সঙ্গে কালো পোশাকে মোহনীয়তা ছড়িয়েছেন এ অভিনেত্রী।

ফেসবুকে ছবিগুলো পোস্ট করার দুই মিনিটের মধ্যে মুছে ফেলেছিলেন জয়া আহসান। মিনিট দশেক পর আবারও পোস্ট করেছেন তিনি। কী কারণে মুছে ফেলেছিলেন, তা জানা যায়নি।

এদিকে বলিউডে এখন আর শুধু আইটেম ডান্সার নয়, অভিনেত্রী হিসাবেও ডেবিউ করে ফেলেছেন নোরা ফতেহি। দক্ষিণী সিনেমাতেও দেখা যাচ্ছে তা।

সাম্প্রতিক কালে অনুষ্ঠিত ফিফা বিশ্বকাপের কারণে খবরের শিরোনাম দখল করেছিলেন নোরা। তাকে দেখা গিয়েছে, ফিফা বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে ডান্স পারফরম্যান্স করতে। সেখানেও নজর কেড়েছেন নোরা।

মঙ্গলবার নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমের ওয়ালে তিনটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে জানিয়েছেন তার পারফর্ম করা জনপ্রিয় ড্যান্স মেরে রানি’ গানের এক বছর হতে চলছে।

নোরার ছবিগুলি চোখ এড়ায়নি নেটিজেনদের। তাদের অনেকে দিয়েছেন আগুনের ইমোজি।

- Advertisement -

Related Articles

Latest Articles