-4.7 C
Toronto
শনিবার, ফেব্রুয়ারী ৪, ২০২৩

বুবলী রহস্যের শেষ কোথায়?

বুবলী রহস্যের শেষ কোথায়?
শবনম বুবলী ছবি সংগৃহীত

অল্প সময়ে ঢাকাই সিনেমায় জায়গা করে নিয়েছেন শবনম বুবলী। শাকিব খানের হাত ধরে পা রাখেন রূপালি জগতে। পর্দার বুবলী যতটা আলোচিত, তার চেয়ে বেশি আলোচিত বাস্তবজীবনের বুবলী।

ব্যক্তিজীবনের বিভিন্ন ইস্যুতে বুবলী খবরের শিরোনাম হয়েছেন। রিল লাইফের চেয়ে, রিয়েল লাইফের বিভিন্ন ঘটনায় গেল দুই বছর ধরে আলোচিত-সমালোচিত এ নায়িকা। এসব আলোচনায় আবারও ঘি ঢেলেছেন বুবলী।

- Advertisement -

নিজের পেজ থেকে ৪১ মিনিটের ভিডিও বার্তা দিয়েছেন রোববার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় ৬টা ৪৫ মিনিটে। শাকিব খান-অপু বিশ্বাস প্রসঙ্গে বিভিন্ন কথা বলেছেন বুবলী। জানিয়েছেন, অপুর সঙ্গে শাকিবের সম্পর্কের কথা তিনি জানতেন না।

ভিডিও বার্তায় বুবলী জানিয়েছেন, জয়ের জন্মদিনে তার বেবিবাম্পের ছবি প্রকাশের কারণ। নায়িকার ভাষায়, আমি আমার আবেগের জায়গা থেকে বেবিবাম্পের ছবি শেয়ার করেছিলাম। এটা নিয়ে শাকিবকে অভিযোগ করিনি। শুধু এটি কেন, কোনো কিছু নিয়ে শাকিবের বিরুদ্ধে অভিযোগ নেই।

বুবলীর দেয়া স্ট্যাটাস মতে, ২০২০ সালের ২১ মার্চ বীরের জন্ম হয়। তার সন্তানের বাবা শাকিব খান। এর আগে ২০১৬ সালে জয়ের জন্মের পর সন্তানসহ দেশীয় একটি টেলিভিশনে লাইভে আসেন অপু বিশ্বাস। এখানেই নানা মনে নানা প্রশ্ন। কেউ কেউ বলছেন, বুবলী কেন এত দেরি করলেন? কেন এত রহস্য করলেন?

এসব প্রশ্নের উত্তর জানতে বুবলীর ব্যক্তিগত নম্বরে একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি তাকে। এদিকে ৪১ মিনিটের ভিডিও বার্তায় বুবলী মিথ্যাচার করেছেন বলে জানিয়েছেন শাকিব খানের ঘনিষ্ঠসূত্র। ভিডিওতে বুবলী জানান, অপুর সঙ্গে শাকিবের সম্পর্কের কথা তিনি জানতেন না। কিন্তু শাকিবের ঘনিষ্টজনরা বলছেন, বুবলী মিথ্যা বলছেন!

খোঁজ নিয়ে জানা গেছে, শাকিব-বুবলীর দূরত্ব তৈরি হয়েছে অনেক আগেই। শাকিব খান সরে যাওয়ায় বুবলী একক নায়িকা হিসেবে নিজেকে প্রমাণিত করতে চেয়েছিলেন। কাজ করেছেন একাধিক নায়কের বিপরীতে। কিন্তু নিজেকে প্রমাণে ব্যর্থ হয়েছেন এ নায়িকা।

এদিকে বুবলীকে নিয়ে বোমা ফাটিয়েছেন ‘পূর্ণিয়ার খোঁজ নামের একটি ফেসবুক পেজ। বুবলীকে প্রশ্ন করে পেজে বলা হয়, আপনার প্রথম স্বামী নিয়ে কথা বলেন না কেন? পূর্ণিয়ার খোঁজ পেজ থেকে আরও জানা যায়, চট্টগ্রামের এক ব্যবসায়ীর ছেলে বুবলীর প্রথম স্বামী। এসব প্রশ্নের উত্তর জানতেও ফোন করা হয়েছিল বুবলীকে। কিন্তু পাওয়া যায়নি রহস্যময়ী এ নায়িকাকে। বিশ্বস্ত সূত্রের দাবি, বুবলী এসব এড়িয়ে যেতে চাইছেন। এগুলো চাপিয়ে রাখার জন্যই বুবলী নিজের ভিডিও বার্তায় কিছু পরিষ্কার করেননি। রহস্য জিইয়ে রাখছেন।

বুবলীর এসব বিষয়ে বিরক্ত সিনেপাড়ার সংশ্লিষ্টরা। নাম প্রকাশ না করার শর্তে এক নির্মাতা বলেন, বুবলী রহস্যের শেষ কোথায়? বুবলী সহানুভূতি পাওয়ার চেষ্টা করছেন। তবে এসব রহস্যের শেষ হওয়া উচিত। শাকিব-বুবলীর সম্পর্কে ভাঙন তো ধরেছে অনেক আগেই। ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমার গানের শুটিংই তার প্রমাণ।

- Advertisement -

Related Articles

Latest Articles