-1.3 C
Toronto
রবিবার, জানুয়ারী ২৯, ২০২৩

পর্নো ভিডিও দেখে শিশুর ওপর বর্বরতা চালায় কিশোর, অতঃপর…

পর্নো ভিডিও দেখে শিশুর ওপর বর্বরতা চালায় কিশোর, অতঃপর...

১৭ বছরের এক ছেলের বিরুদ্ধে মোবাইলে পর্নো ভিডিও দেখার পর ১০ বছরের মেয়ে শিশুকে ধর্ষণ করারহত্যার অভিযোগ উঠেছে। ধর্ষণ শেষে ঘটনা গোপন রাখতে ঐ শিশুকে শ্বাসরোধে হত্যা করা হয়। এ ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে।

- Advertisement -

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইসের প্রতিবেদনে বলা হয়, ভারতের ছত্তিশগড় রাজ্যে ১০ বছরের এক শিশুকে ধর্ষণ করে ১৭ বছরের ছেলে। এরপর মেয়ের মরদেহ একটি রডে ঝুলিয়ে রাখা হয়।

পুলিশ বলছে, গত শনিবার রাজ্যটির বেমেতারা জেলায় ধর্ষণ ও হত্যাকাণ্ডটি ঘটেছে।

বেমেতারা জেলার অতিরিক্ত এসপি পাঙ্কাজ প্যাটেল বলেন, তদন্তের শুরুতে মেয়েটি আত্মহত্যা করেছে বলে ধারণা করা হয়েছিল। তবে ময়নাতদন্তের প্রতিবেদনে তার শরীরে আঘাত পাওয়া যায়। সেই আঘাত মেয়ের বেঁচে থাকার যুদ্ধের বিষয়টি ইঙ্গিত দেয়।

প্যাটেল জানান, ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য প্রতিবেশী কিছু লোককে আটক করা হয়। এর মধ্যে একজন কিশোর ছিল। জিজ্ঞাসাবদের একপর্যায়ে কিশোরটি মেয়েকে ধর্ষণ ও হত্যার বিষয়টি স্বীকার করে ফেলে।

পুলিশের এ কর্মকর্তা জানান, ঐ কিশোর মোবাইলে পর্নো ভিডিও দেখার নেশায় আসক্ত ছিল।গত শনিবার পর্নো ভিডিও দেখার পর ঐ শিশুর বাড়িতে গিয়ে তাকে যৌন নির্যাতন চালায়।

প্যাটেল বলেন, ধর্ষণের ঘটনা মেয়েটি তার পরিবারের কাছে ফাঁস করতে পারে ভেবে ছেলে ভুক্তভোগী শিশুকে শ্বাসরোধে হত্যা করে। ঘটনাস্থল ত্যাগের আগে শিশু আত্মহত্যা করেছে বলে চালানোর জন্য মরদেহটি ঝুলিয়ে রাখে।

তিনি আরো বলেন, এ ঘটনায় বাড়িতে অনুপ্রবেশ, ধর্ষণ, ১১ বছরের নিচে নারীকে ধর্ষণ, হত্যা ও অপরাধের প্রমাণ লুকানোর অভিযোগে কিশোরের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে।

সূত্র : ডেইলি বাংলাদেশ

- Advertisement -

Related Articles

Latest Articles