6 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০২৩

রাস্তা থেকে উদ্ধার অজ্ঞান কলেজছাত্রী, চিরকুটে লেখা ‘ও আমাদের শিকার নয়’

রাস্তা থেকে উদ্ধার অজ্ঞান কলেজছাত্রী, চিরকুটে লেখা 'ও আমাদের শিকার নয়'
ছবি সংগৃহীত

সিলেটে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে এমসি কলেজের এক ছাত্রীকে। সোমবার দুপুরে শহরতলির বটেশ্বর এলাকার গ্রিন লঙ্কা নামের একটি রেস্টুরেন্টের সামন থেকে তাকে উদ্ধার করে এসএমপির শাহপরান (রহ.) থানা পুলিশ। তাকে উদ্ধারকালে সাথে থাকা ফাইলের ভেতরে একটি টিস্যু পেপারে লেখা চিরকুটও পায় পুলিশ। যেখানে লেখা ছিল-‘ও আমাদের শিকার নয়। আমাদের গাড়িতে সিগন্যাল দিছে, এর লাগি আমরা পুরিরে (মেয়েকে) গাড়িত তুলতে বাধ্য হইছি। কোনো ভালো মানুষ পাইলে পৌঁছাই দিও’।

উদ্ধারের পর তাকে প্রথমে সিএমএইচে ও পরে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ বিষয়ে শাহপরান (রহ.) থানার ওসি সৈয়দ আনিসুর রহমান সমকালকে জানিয়েছেন, তাকে উদ্ধারের পর প্রথমে সিএমএইচে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। পরে স্বজনরা আসলে তাদের কাছে বুঝিয়ে দেওয়া হয়।

- Advertisement -

তিনি বলেন, সন্ধায় তার জ্ঞান ফিরেছে। তার সাথে কথাও বলেছি। মেয়েটি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছিল কি না সে বিষয়টি নিশ্চিত নয়। তার কিছু খোয়াও যায়নি।

জানা গেছে, এমসি কলেজের রসায়ন বিভাগের ৪র্থ বর্ষের ওই ছাত্রী দুপুরে কলেজে যাওয়ার জন্য নগরের বন্দরবাজার এলাকা থেকে একটি সিএনজি অটোরিকশায় ওঠেন। অটোরিকশায় তার দুই পাশে দুই নারী ছিলেন। এর পর আর কিছু বলতে পারেননি ওই ছাত্রী। এমসি কলেজের প্রায় ৪-৫ কিলোমিটার দুরের বটেশ্বর এলাকায় তাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। ধারণা করা হচ্ছে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছিলেন ওই ছাত্রী।

 

- Advertisement -

Related Articles

Latest Articles