-7.3 C
Toronto
শনিবার, ফেব্রুয়ারী ৪, ২০২৩

মাস্ক নিয়ে কড়া সুপারিশ অন্টারিওতে

মাস্ক নিয়ে কড়া সুপারিশ অন্টারিওতে
অন্টারিওর শিক্ষামন্ত্রী স্টিফেন লেসে

অন্টারিওর শিক্ষামন্ত্রী স্টিফেন লেসে বলেছেন যে তিনি অভিভাবকদের পছন্দকে সম্মান করেন, যখন ব্যাপারটি স্কুলে মাস্কের ক্ষেত্রে আসে।

“আমরা পিতামাতার পছন্দকে সম্মান করতে যাচ্ছি। এবং আমি মনে করি এটি সত্যিই সমালোচনামূলক,” লেসে বৃহস্পতিবার সকালে সাংবাদিকদের বলেন।

- Advertisement -

টরন্টোতে প্রদেশের দ্বৈত ক্রেডিট স্ট্রিম সম্প্রসারণের ঘোষণা করার পর লেসে বলেন, “আমরা ডাঃ মুরের পরামর্শ অনুসরণ করি, এবং তিনি মুখোশকে উত্সাহিত করার জন্য একটি শক্তিশালী সুপারিশ করেছেন এবং সরকার বাচ্চাদের স্কুলে রাখার জন্য প্রতিশ্রুতিবদ্ধ।”

মাস্কিং নিয়ে আলোচনা সাম্প্রতিক সপ্তাহগুলিতে মাউন্ট করা হয়েছে কারণ এই ট্রিপল হুমকিটি প্রদেশ জুড়ে পেডিয়াট্রিক হাসপাতালগুলিকে অবাক করে দিয়েছে।

হ্যামিল্টন-ওয়েন্টওয়ার্থ ডিস্ট্রিক্ট স্কুল বোর্ড (HWDSB) বুধবার একটি প্রস্তাব পাস করেছে যাতে ছাত্র এবং কর্মীদের সকল পাবলিক স্কুল বোর্ড ভবনে মাস্ক পরতে বলা হয়।

বার্লিংটনে, পৌরসভার কর্মচারীদের আগামী ছয় সপ্তাহের জন্য মাস্ক পরতে হবে কারণ শহরটি কমিউনিটি এবং শহরের কর্মীদের মধ্যে অসুস্থতার একটি “নিখুঁত ঝড়”-এর মুখোমুখি হতে যাচ্ছে৷

একদিন আগে, ডারহাম ডিস্ট্রিক্ট স্কুল বোর্ডের ট্রাস্টিরা এমন একটি নির্দেশের বিরুদ্ধে ভোট দিয়েছিল যা অঞ্চলের স্বাস্থ্য বিভাগকে স্কুলে মাস্কিং করার জন্য বলেছিল।

- Advertisement -

Related Articles

Latest Articles