-2.2 C
Toronto
রবিবার, জানুয়ারী ২৯, ২০২৩

‘কাউকে এভাবে চুমু খেলে নিশ্চয়ই কেউ চড় মারবে না’

‘কাউকে এভাবে চুমু খেলে নিশ্চয়ই কেউ চড় মারবে না’
সুনেরাহ বিনতে কামাল

সুনেরাহ বিনতে কামাল মডেলিং দিয়ে শোবিজে তার যাত্রা শুরু করেন। তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘ন ডরাই’ দিয়ে তিনি সেরা অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। সম্প্রতি সময়ে নেটদুনিয়ায় উত্তাল একটি বিষয় হচ্ছে চড় ও চুমু।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে ঘটনার একটি ভিডিও ক্লিপস; যা এখন রীতিমতো ভাইরাল। তবে ঠিক কী কারণে সিয়ামের সঙ্গে সুনেরাহর এমন ঘটনা ঘটল, তা নিয়ে প্রশ্ন উঠেছে। কেউ বলছেন বাস্তবে আবার কেউ কেউ বলছেন হয়তো শুটিংয়ের কোনো দৃশ্যধারণ। কারণ, তাদের সামনেই ছিল ক্যামেরা।

- Advertisement -

তবে এ বিষয়টি নিয়ে যখন কাছের মানুষের কাছ থেকে বাজে কথা শুনেছেন ঠিক তখনই তিনি স্বীকার করে নিলেন যে তিনি বিব্রতকর অবস্থায় পড়ে গেছেন। যা কল্পনাও করেন নি। এ নিয়ে আবারও তিনি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন তিনি।

ভাইরাল হবার বিষয়টি নিয়ে তিনি বলেন, “এভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়বে বা ভাইরাল হয়ে যাবে তা আমরা কেউ ভাবিনি। ওই ভিডিও ছড়িয়ে পড়লে আমিও বিপাকে পড়ি, বিব্রত হই। কাছের অনেক কিছু মানুষ যারা আমাকে জানেন, চেনেন তারাও আমাকে ট্যাগ করে ভিডিওটি শেয়ার করছিলেন। অবাক হয়েছি তারা জানতেন বাস্তবে আমি কেমন তবুও তারা আমাকে ভুল বোঝে গালি দিচ্ছিলেন! এতে করে বেশ কষ্ট পেয়েছি।

তিনি আরও বলেন, কাউকে এভাবে চুমু খেলে নিশ্চই কেউ চড় মারবে না। এটা তো বোঝা উচিত। ভিডিওতে একটা ক্যামেরা দেখা গেছে। এটা শুটিংয়েই সম্ভব। কাউকে গালাগালি করার আগে জেনে নিতে হবে সত্যতা। সেটা না জেনেই নেতিবাচক কথা বলা শুরু হলো। কাছের মানুষদের আচরণে আসলে মর্মাহত হয়েছি।

- Advertisement -

Related Articles

Latest Articles