11.3 C
Toronto
শনিবার, নভেম্বর ২৬, ২০২২

স্বামী রেখে প্রেম, প্রেমিকাকে দেখে পালাল এনজিওকর্মী

স্বামী রেখে প্রেম, প্রেমিকাকে দেখে পালাল এনজিওকর্মী

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সদর ইউনিয়নের সোতাশী গ্রামে বিয়ের দাবিতে এনজিওকর্মীর বাড়িতে এক গৃহবধূ অনশন করেছেন।

- Advertisement -

মঙ্গলবার (২২ নভেম্বর) বোয়ালমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আবদুল হক শেখ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (২১ নভেম্বর) বিকেলে ওই বাড়িতে অনশন শুরু করেন তিনি। এ সময় তার উপস্থিতি টের পেয়ে অভিযুক্ত রকিব বিশ্বাস গা-ঢাকা দিয়েছেন।

অভিযুক্ত ব্যক্তি উপজেলার সদর ইউনিয়নের সোতাশী গ্রামের রাজ্জাক বিশ্বাসের ছেলে রকিব বিশ্বাস। তিনি এনজিওকর্মী।

অনশনরত গৃহবধূ জানান, প্রায় ১২ বছর আগে আমার গোপালগঞ্জের কাশিয়ানীতে বিয়ে হয়। আমার ১০ বছরের ছেলে ও সাত বছরের মেয়ে আছে। রকিব কাশিয়ানীর জয়নগর শাখায় এসডিসি এনজিওতে চাকরি করার সুবাদে প্রায় তিন বছর আগে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে বিভিন্ন সময়ে মেলামেশার কয়েকটি ছবি তুলে, বিয়ের কথা বলে আমার কাছ থেকে প্রায় তিন লাখ টাকা হাতিয়ে নেয়।

তিনি আরও জানান, আমার স্বামী এই সম্পর্কের বিষয়ে জানতে পেরে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। পরে আমি রকিবকে বিয়ের জন্য বললে, সে টালবাহানা শুরু করে। বাধ্য হয়ে সোমবার থেকে তার বাড়িতে বিয়ের জন্য অনশন শুরু করি। তবে রকিবের বাড়িতে আসার পর সে পালিয়ে গেছে। এ ছাড়া তার পরিবারের লোকজনও বাড়িতে তালা দিয়ে অন্যত্র চলে যায়।

এ বিষয়ে অভিযুক্ত রকিব বিশ্বাসের মোবাইল ফোনে কল করা হলেও তা বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে চেয়ারম্যান মো. আবদুল হক শেখ এ তথ্য নিশ্চিত করে জানান, বেশ কিছু দিন আগে ওই গৃহবধূ আমার কাছে অভিযোগ করেন। পরে অভিযোগের বিষয়ে জানতে চাইলে রকিব সবকিছু মিথ্যা দাবি করেন। সোমবার ওই গৃহবধূর অনশনের বিষয়ে জানতে পেরেছি।

তিনি আরও জানান, গৃহবধূ সোমবার বিকেল থেকে রকিবের বাড়িতে অনশন শুরু করেছেন। আমাকে মোবাইল ফোনে বিষয়টি জানিয়েছেন। তবে ব্যস্ততার কারণে সেখানে যেতে পারিনি।

সূত্র : আরটিভি

- Advertisement -

Related Articles

Latest Articles