4.6 C
Toronto
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

প্রতারণার দায়ে গ্রেপ্তার তিন

প্রতারণার দায়ে গ্রেপ্তার তিন
প্রতারণার দায়ে টরন্টো পুলিশ তিনজন পুরুষকে গ্রেপ্তার করেছে

টরন্টো পুলিশ তিনজন পুরুষকে গ্রেপ্তার করেছে যারা একটি চুক্তির স্কিম চালিয়ে ৭৫ বছর বয়সী এক নর্থ ইয়র্ক মহিলার $১,০০০,০০০ এরও বেশি লুটে নিয়েছিলো।

মঙ্গলবার জারি করা এক বিবৃতিতে, টরন্টো পুলিশ সার্ভিস (টিপিএস) বলেছে যে মহিলা টরন্টোর ইয়ঞ্জ স্ট্রিট এবং শেপার্ড অ্যাভিনিউ ওয়েস্টের কাছে তার বাসভবনে সংস্কার করার জন্য একজন ঠিকাদারকে নিয়োগ করেছিলেন।
তদন্তকারীরা অভিযোগ করেছেন যে ঠিকাদার $১,০০০,০০০ এরও বেশি হাতিয়ে নিয়েছিলো।

- Advertisement -

ফেব্রুয়ারী ২০১১ থেকে অক্টোবর ২০২২ পর্যন্ত, পুলিশ গ্রেটার টরন্টো এলাকায় ১৪ জন অতিরিক্ত ঠকবাজকে আটক করেছে।
তদন্তকারীদের মতে, তারা সকলেই একই পদ্ধতিতে প্রতারণার শিকার হয়েছিল, এবং এতে ক্ষয়ক্ষতির পরিমাণ মোট $৪০০,০০০ এর মত। এই প্রতারকদের মধ্যে পাঁচজনও বয়স্ক বলেও জানা গেছে।

১৪ নভেম্বর ৫৪ বছর বয়স্ক আন্তোনিও সিনোপোলি, ৪৫ বছর বয়স্ক ওয়েন ম্যাকনিল, এবং ২৭ বছর বয়স্ক ফ্রান্সেস্কো সিনোপোলিকে গ্রেপ্তার করা হয়েছে। তারা সকলেই গ্রেটার টরন্টোর বাসিন্দা।

আন্তোনিওর বিরুদ্ধে $৫,০০০ এর বেশি জালিয়াতির দুটি অভিযোগ, অপরাধপূর্ণ আয়ের একটি অভিযোগ এবং মানি লন্ডারিং এর একটি অভিযোগ আনা হয়েছে।

তদন্তকারীরা বলছেন যে তিনজন ব্যক্তি বেশ কয়েকটি কোম্পানির নাম ব্যবহার করেছিলেন, যার মধ্যে রয়েছে ‘ইন টাইমস ফর ফিনিশিং টাচ,’ ‘স্কালা এক্সটেরিয়রস,’ ‘এএফএস কন্ট্রাক্টিং অ্যান্ড ডিজাইন,’ এবং ‘আপার লেভেল রিনোভেশন’।
HomeStar.com-এর সাম্প্রতিক পর্যালোচনাগুলি ‘ইন টাইমস ফর ফিনিশিং টাচ’-এর বেশ কিছু অসমাপ্ত প্রকল্পের বিবরণ দিয়েছে।

তিনজনের ১৬ ডিসেম্বর ১০০০ ফিঞ্চ এভিনিউ ৩০১ নম্বর কক্ষে দুপুর ২:৩০ টায় আদালতে হাজিরা দেওয়ার কথা রয়েছে৷
তথ্য দিয়ে সহযোগিতা করতে চাইলে পুলিশকে 416-808-7318 বা ক্রাইম স্টপারদের বেনামে 416-222-8477 (TIPS) এ কল করতে বা www.222tips.com ওয়েবসাইটে যেতে অনুরোধ করা হল।

- Advertisement -

Related Articles

Latest Articles