6.2 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত

দেশের একমাত্র প্রবাল দ্বীপ কক্সবাজারের টেকনাফ সেন্টমার্টিনে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত করেছে শহিদুল্লাহ খান প্রকাশ জুয়েল(২৬) নামে এক বখাটে।

- Advertisement -

আহত মায়মুনা আক্তার শেফা (১৩) সেন্টমার্টিন বিএন ইসলামিক উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী এবং সেন্টমার্টিন এলাকার আবু বক্কর সিদ্দিকের মেয়ে।

জানা যায়, বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরে শেফা স্কুল ছুটির পর বাড়ি ফেরার পথে জুয়েল নামে এক বখাটে ওই স্কুল ছাত্রীর পথরোধ করে শরীরে ছুরিকাঘাত করে। ছুরিকাঘাতপ্রাপ্ত ছাত্রীকে সহপাঠি ও স্থানীয়রা উদ্ধার করে দ্রুত টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ছাত্রীটিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

সেন্টমার্টিন বিএন ইসলামিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ জালাল সরকার জানান, স্কুলের সামনে এক বখাটে ছেলে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে হাতে ছুরিকাঘাত করে চলে যায়। তার চিৎকার শুনে শিক্ষক, ছাত্র-ছাত্রীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যায়। এর আগেও এই বখাটে ছেলের জন্য সেন্টমার্টিন পুলিশ ফাঁড়িতে একটি অভিযোগ করা হয়েছিল। এ ন্যাক্কারজনক ঘটনায় ছাত্র-ছাত্রীদের জন্য নিরাপত্তা ও সুষ্ঠ বিচার দাবি করছি।

আহত ছাত্রীর পিতা আবু বক্কর সিদ্দিক জানান, প্রতিদিনের মতো আমার মেয়ে স্কুলে যায়। স্কুল থেকে ফেরার পথে সাবেক চেয়ারম্যান মৌলভী ফিরুজ আহমদ খানের ছেলে শহিদুল্লাহ খান প্রকাশ জুয়েল আমার মেয়েকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল এবং স্কুলে যাওয়া আসার পথে প্রায়ই বিরক্ত করত। কিন্তু শেফা বরাবরই তা প্রত্যাখ্যান করে আসছিল। এ ঘটনার প্রেক্ষিতে সেন্টমার্টিন পুলিশ ফাঁড়িতে একটি অভিযোগও দেওয়া হয়েছিল। এরই জেরধরে স্কুল থেকে ফেরার পথে প্রাণে মেরে ফেলার জন্য ছুরিকাঘাত করা হয়েছে আমার মেয়েকে। আমি এ ঘটনার জন্য আমার মেয়ের নিরাপত্তা এবং উক্ত বখাটে ছেলের কঠিন শাস্তি চাই।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. হাফিজা আক্তার এ্যানি জানান, দুপুরে মায়মুনা আক্তার শেফা নামে সেন্টমার্টিনের এক স্কুল ছাত্রীকে হাসপাতালে আনা হয়। তার হাতে ছুরিকাঘাতের চিহ্ন দেখা গেছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক সুদীপ্ত শেখর ভট্রাচার্য্য জানান, সেন্টমার্টিনে এক বখাটে ছেলের ছুরিকাঘাতে এক স্কুল ছাত্রী আহত হয়েছে। মেয়েটাকে উদ্ধার করে চিকিৎসার হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত আসামীকে আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles