1.5 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

ছাত্রীর সঙ্গে ইবি প্রকৌশলীর আপত্তিকর ফোনালাপ ফাঁস

ছাত্রীর সঙ্গে ইবি প্রকৌশলীর আপত্তিকর ফোনালাপ ফাঁস

ইসলামী বিশ্ববিদ্যালয়ের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আলিমুজ্জামান টুটুলের সঙ্গে এক ছাত্রীর অশালীন ফোনালাপ ফাঁস হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয়ের নামযুক্ত একটি ফেসবুক আইডি থেকে ৬ মিনিট ২১ সেকেন্ডের ফোনালাপের অডিও ক্লিপটি পোস্ট করা হয়।

- Advertisement -

পরে মুহূর্তেই তা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। অডিওটি বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রধান প্রকৌশলী আলিমুজ্জামান টুটুলের বলে অভিযোগ উঠেছে। অডিওটি ভাইরালের পর বিষয়টি নিয়ে সমালোচনার ঝড় উঠে।

ভাইরাল হওয়া ফোনালাপের একপর্যায়ে ছাত্রীর কাছে আপত্তিকর ছবি চেয়ে টুটুল বলেন, ‘একটা ছবি চাইলাম, ছবি পাইলাম না, মনে কষ্ট থেকে গেল।’

এছাড়া চাকরির প্রলোভন দেখিয়ে তিনি বলেন, ‘তুমি যেদিন বলবা যে, আমি পাস করেছি, আমাকে জব দেন। সেদিন থেকেই চেষ্টা করব ইনশাল্লাহ খুব দ্রুতই (দুই মাসের মধ্যে) একটা জব দেওয়ার। তোমার জব তো হবেই, এ পর্যন্ত আমি ৬-৭ জনকে জব দিয়েছি।’ এছাড়া তিনি আরো বলেন, ‘আমি বলব এটা তোমার জন্য বড় একটা সাপোর্ট। আমার মতো পাগলা মার্কা মানুষ তোমার লাইফের পাশে আছে।’

ভাইরাল অডিওর ক্যাপশনে দাবি করা হয়, টুটুল বিভিন্ন সময়ে পুরস্কারের প্রলোভন দেখিয়ে ছাত্রীদের সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন। অডিও ভাইরালের পরে বিষয়টি নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। তবে ফোনালাপের বিষয়ে জানতে ইঞ্জিনিয়ার আলিমুজ্জামান টুটুলের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

এর আগে ২০১৩ সালে কুষ্টিয়ার একাধিক ছাত্রীসহ কয়েকজন নারীর সঙ্গে মেলামেশা ও ভিডিওচিত্র ধারণের মামলায় ৬ মাস জেল হাজতে ছিলেন টুটুল। এ সময় তাকে বিশ্ববিদ্যালয় থেকেও সাময়িক বরখাস্ত করা হয়েছিল।

সূত্র : আমাদের সময়

- Advertisement -

Related Articles

Latest Articles