3.4 C
Toronto
বৃহস্পতিবার, ডিসেম্বর ৮, ২০২২

সেই দুদক কর্মকর্তা শরীফের দুর্নীতির চিত্র তুলে ধরলেন ৩ ভুক্তভোগী

সেই দুদক কর্মকর্তা শরীফের দুর্নীতির চিত্র তুলে ধরলেন ৩ ভুক্তভোগী

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশনের দুই কর্মকর্তা এবং প্রবাস ফেরত এক ব্যবসায়ী বুধবার চট্টগ্রাম প্রেস ক্লাবে এ সংবাদ সম্মেলন করেন।

- Advertisement -

তারা অভিযোগ করেন, শরীফের শাশুড়ির বাসার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করায় ক্ষিপ্ত হয়ে কর্ণফুলী গ্যাসের মহাব্যবস্থাপক (বর্তমানে অবসরপ্রাপ্ত) সারওয়ার হোসেনকে মিথ্যা মামলায় গ্রেফতার করে হয়রানি করেছেন শরীফ। দিদারুল ইসলাম নামে আরেক কর্মকর্তা; যিনি কোম্পানিতে সততার জন্য শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন তাকে বিনা কারণে একটি মামলায় আসামি করে হয়রানি করেছেন।

তারা বলেন, আবাসন প্রতিষ্ঠান আরএফ প্রপার্টিজের মালিক দেলোয়ারের বিরুদ্ধে মিথ্যা দুর্নীতির অভিযোগ এনে মামলায় ফাঁসানোর হুমকি দিয়ে ষোলশহর ২ নাম্বার গেট এলাকায় একটি প্রজেক্ট থেকে বিনামূল্যে দুটি দোকান দাবি করেন শরীফ।

দোকান না দেওয়ায় দেলোয়ার, তার অবিবাহিত কন্যা ও স্ত্রীর বিরুদ্ধে ঢাকায় মামলা করেন শরীফ। বছরের পর বছর মিথ্যা মামলার ঘানি টানতে হয়েছে তাদের। এক ব্যবসায়ীর কাছ থেকে শরীফের ঘুস দাবির একটি অডিও রেকর্ডও সংবাদ সম্মেলনে শোনান ভুক্তভোগীরা।

সংবাদ সম্মেলনে তারা বিভিন্ন তথ্য উপাত্ত তুলে ধরে আরও বলেন, হয়রানি, দুর্নীতি ও অনিয়মের কারণে শরীফ দুদক থেকে চাকরিচ্যুত হলেও এখন নিজেকে সৎ দাবি করে চরম মিথ্যাচারের আশ্রয় নিচ্ছেন। দুদকে আবার ফিরতে নানা ফন্দিফিকির করছেন।

তারা শরীফের বিরুদ্ধে আরও অধিকতর তদন্ত করে তার আয়ের উৎস কী, কোথায় কী সম্পদ আছে তা বের করার জন্য সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবি জানান।

সূত্র : নতুন সময়

- Advertisement -

Related Articles

Latest Articles