10.7 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

দেশে গরিব মানুষ খুঁজে পাওয়া যাবে না : মতিয়া চৌধুরী

Matia Chowdhury : দেশে গরিব মানুষ খুঁজে পাওয়া যাবে না : মতিয়া চৌধুরী - the Bengali Times

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেছেন, দরিদ্র মানুষের পেটে ভাত দেওয়ার জন্য, পরনের কাপড়ের জন্য, নারীর ক্ষমতায়নের জন্য, স্বাস্থ্যের জন্য, দেশের মানুষের কল্যাণের জন্য নির্ঘুম রাত কাটান শেখ হাসিনা। তাই তার সরকার বার বার দরকার। দেশকে এগিয়ে নিতে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই।

- Advertisement -

এমন দিন আসবে আশ্রয়ণ প্রকল্পের ঘর দেওয়ার জন্য গরিব মানুষ খুঁজে পাওয়া যাবে না উল্লেখ করে মতিয়া চৌধুরী আরও বলেন, যতদিন শেখ হাসিনা বেঁচে থাকবেন ততদিন গরিবের ঘর অনন্ত জাগরূক থাকবে। এমন দিন আসবে ঘর নেওয়ার জন্য গরিব মানুষ খুঁজে পাওয়া যাবে না।

মঙ্গলবার বিকালে শেরপুরের নকলা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন সাবেক এই কৃষিমন্ত্রী।

সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি, জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি। নকলা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল।

সম্মেলনে ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, কেন্দ্রীয় আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য রেমন্ড আরেং, মারুফা আক্তার পপি বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

- Advertisement -

Related Articles

Latest Articles