5.2 C
Toronto
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২

আলিয়া ভাটের পর কন্যা সন্তানের মা হলেন বিপাশা

Bipasha Basu : আলিয়া ভাটের পর কন্যা সন্তানের মা হলেন বিপাশা - the Bengali Times

বলিউড পাড়ায় বইছে সুসংবাদের বাতাস। গত ৬ নভেম্বর কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট জুটি। মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে সকাল সাড়ে সাতটায় আলিয়ার কোল আলো করে আসে ফুটফুটে এক কন্যা সন্তান।

- Advertisement -

আলিয়া-রণবীরের কন্যার জন্মের ঠিক ছয়দিনের মাথায় এবার কন্যা সন্তানের বাবা-মা হলেন বলিউডের আরেক সুপারস্টারদম্পতি করণ-বিপাশা। আজ (১২ নভেম্বর) অভিনেত্রী বিশাপা বসু ও অভিনেতা করণ সিংহ গ্রোভারের ঘর আলোকিত করেছে এই রাজকন্যা। মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিপাশা বসু।

করণ সিং গ্রোভারের সঙ্গে ৬ আছর আগে বিবাহবন্ধনে আবদ্ধ হোন বিপাশা। এ বছরই বিপাশা-করণ ঘটা করেই গণমাধ্যমে জানান তাদের সন্তান আগমনের কথা। বেবি বাম্পের ফটোশ্যুট করে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতেও পোস্ট করেন বিপাশা বসু।

৪৩ বছর বয়সী এই নায়িকার মা হওয়ার সংবাদে খুশি ভক্তরা। অনেকেই শুভকামনা জানিয়েছেন তাদেরকে। মা হওয়ার সংবাদ ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে ভক্তরা প্রিয় তারকাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছেন। বলিউডের সহকর্মীরাও জানিয়েছেন শুভকামনা।

সোশ্যাল মিডিয়ায় বিপাশার স্বল্পবসনা বেবি বাম্পের ছবি রীতিমতো ভাইরাল হয়। কিন্তু বিপাশা ও করণ ভক্তরা এটিকে ইতিবাচকভাবেই নিয়েছেন।

উল্লেখ্য, বিপাশা বসু ও করণ সিং গ্রোভার বলিউডের অন্যতম আলোচিত দম্পতি। ২০১৬ সালের ৩০ এপ্রিলে বিয়ের পর তাদের আর বড়পর্দা দেখা যায়নি।

- Advertisement -

Related Articles

Latest Articles