4.4 C
Toronto
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২

আপত্তিকর অবস্থায় প্রেমিক যুগল, প্রতিবাদ করায় স্কুল শিক্ষিকাকে মারধর

আপত্তিকর অবস্থায় প্রেমিক যুগল, প্রতিবাদ করায় স্কুল শিক্ষিকাকে মারধর
মারধরের শিকার স্কুল শিক্ষিকা

নাটোরের লালপুরে বাড়ির সামনে প্রেমিক যুগলকে আপত্তিকর অবস্থায় থাকার প্রতিবাদ করায় স্কুল শিক্ষিকা ও তার ছেলেকে মারধর করার অভিযোগ উঠেছে। আজ মঙ্গলবার সকাল ১১ টার দিকে উপজেলার গোপালপুর পৌরসভার শান্তিপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, একই এলাকার মৃত গোলাম তৌহিদ ভুট্টুর স্ত্রী ও কেশবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফরিদা ইয়াসমিন এবং তার ছেলে ও গোপালপুর পৌর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ফয়সাল তৌহিদ তরঙ্গ।

- Advertisement -

স্থানীয় ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, ওই শিক্ষিকার বাড়ির গলিতে উঠতি বয়সী তরুণ-তরুণীরা স্কুল-কলেজ ফাঁকি দিয়ে অনৈতিক কাজ করে। মঙ্গলবার সকাল থেকেই পৌরসভার শিবপাড়া মহল্লার বাবুর ছেলে আশিক (২০) তার কলেজ পড়ুয়া বান্ধবীর সাথে অনৈতিক কাজ করছিল। এসময় ওই স্কুল শিক্ষিকার ছেলে তাদেরকে অন্যত্র সরে যেতে বলে। এতে ক্ষিপ্ত হয়ে আকস্মিক ভাবে আশিক তার ১০/১৫ জন বন্ধুদের ডেকে ওই বাড়ির সামনেই তরঙ্গসহ তার স্কুল শিক্ষিকা মাকে মারধর করে পালিয়ে যায়। পরে প্রতিবেশীরা তাদেরকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

লালপুর থানার অফিসার ইনচার্জ মনোয়ারুজ্জামান জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles