5.2 C
Toronto
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২

ইশরাককে প্রধান আসামি করে যে কারণে মামলা

ইশরাককে প্রধান আসামি করে যে কারণে মামলা

বরিশালে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইশরাক হোসেনসহ দলের শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

- Advertisement -

শনিবার (৫ নভেম্বর) রাতে গৌরনদী থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সন্ধ্যায় মামলাটি করা হয়। তবে মামলার বাদী হয়েছেন রাসেল রাঢ়ী। তিনি গৌরনদী উপজেলার মাহিলারা ইউনিয়ন যুবলীগের সভাপতি। ইতোমধ্যে এ ঘটনায় সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে।

মাহিলারা বাজার বণিক সমিতির সভাপতি শহীদ সরদার বলেন, শনিবার সকাল ৬টার দিকে আমরা ১০ থেকে ১২ জন মাহিলারা বাজারের সামনে রাস্তায় অবস্থান করছিলাম। এ সময় ৭০ থেকে ৭৫টি গাড়ির বহর এসে বাজারের সামনে মহাসড়কে থামে। তখন গাড়ি থেকে ক্যাডাররা নেমে বাজারে আওয়ামী লী‌গের দলীয় কার্যাল‌য়ে হামলা ও ভাংচুর করে। এ সময় বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী, আবুল হাসানাত আব্দুল্লাহর ছবি ছিঁড়ে ফেলে।

তিনি আরও বলেন, হামলাকারীরা সাতটি মোটর সাইকেল ভাংচুর করেছে। তারা মাহিলারা ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিলাস কবিরাজকে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়। এ ঘটনায় মামলাটি করা হয়েছে।

এ বিষয়ে গৌরনদী থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিন জানান, শনিবার সন্ধ্যায় পেনাল কোড ও বিস্ফোরক দ্রব্য আইনে মামলাটি করা হয়েছে। মামলায় ইসরাক হোসেনকে প্রধান আসামি করা হয়েছে।

তিনি আরও জানান, গৌরনদী উপজেলা বিএনপির নেতা বদিউজ্জামান মিন্টু, সজল সরকার ও জাফরসহ নামধারী ৭০ জন এবং অজ্ঞাত আরও ৫০ থেকে ৬০ জনকে আসামি করা হয়েছে।

সূত্র : আরটিভি

- Advertisement -

Related Articles

Latest Articles