11.3 C
Toronto
শনিবার, নভেম্বর ২৬, ২০২২

স্বামী-সন্তান নিয়ে ভরা সংসার, তবু কেন ছুটে যেতে হয় পরপুরুষের কাছে? স্বীকারোক্তি বধূর

স্বামী-সন্তান নিয়ে ভরা সংসার, তবু কেন ছুটে যেতে হয় পরপুরুষের কাছে? স্বীকারোক্তি বধূর

পত্নী ও জননী, উভয় ভূমিকাতেই সাবলীল তিনি। কিন্তু এর বাইরেও আর একটি চেহারা আছে তাঁর, নিজের মুখেই তা স্বীকার করলেন ব্রিটেনের ৪৪ বছর বয়সি এক মহিলা। নাম প্রকাশে অনিচ্ছুক ওই মহিলা জানিয়েছেন, সংসার করতে ভাল লাগলেও তিনি বার বার আকৃষ্ট হন অন্য পুরুষের প্রতি।

- Advertisement -

তাই স্বামী-সন্তানকে লুকিয়ে পরকীয়ায় জড়িয়ে পড়েন তিনি।

দ্বৈত জীবনের কথা আর লুকিয়ে রাখতে পারছিলেন না, তাই মুখ খোলেন ওই মহিলা। তিনি জানান, তাঁর স্বামীর নাম অ্যান্ড্রু। ২০ বছরের বিবাহিত জীবনে অভাব নেই কিছুরই। স্বামীর প্রতি ভালবাসাতেও খামতি নেই কোনও।

অ্যাবিগেল নামে কিশোরী এক কন্যাও রয়েছে তাঁর। স্বামী ও মেয়ের প্রতি কর্তব্যে কোনও ত্রুটি করেন না তিনি। তবু নিজেকে সামলাতে পারেন না। প্রয়োজন হয় নতুন নতুন পুরুষসঙ্গীর।

মহিলার স্বীকারোক্তি, বিয়ের ছ’বছর পর থেকেই এই সমস্যা শুরু হয় তাঁর। হঠাৎ তিনি বুঝতে পারেন, অপরিচিত ও অল্পবয়সি পুরুষদের প্রতি শারীরিক ভাবে আকৃষ্ট হচ্ছেন। এটিই তাঁর দুর্বলতা।

বিষয়টি এমনই তীব্র যে, চাইলেও তিনি এড়িয়ে যেতে পারেন না। আসক্তির মতো হয়ে গিয়েছিল। সিগারেটের নেশা থাকলে যেমন তার গন্ধ এড়িয়ে যাওয়া কঠিন, বিষয়টি তেমনই বলে দাবি করেছেন মহিলা। এখনও পর্যন্ত মোট ৮ জনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলে স্বীকার করেছেন তিনি।

কিন্তু আর নয়, এ বার থামতে চান জানিয়েছেন সে কথাও। মহিলার এই অভ্যাসের কথা প্রকাশের সঙ্গে সঙ্গেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে তাঁর এই চিঠি। কেউ কেউ কটাক্ষ করেছেন। কারও আবার বক্তব্য, এমন ঘটনা অনেকের জীবনেই ঘটে, কিন্তু স্বীকার করতে ভয় পান তাঁরা।

অনেকেই বলছেন, সংবাদমাধ্যমে অকপট ভাবে নিজের স্বীকারোক্তি প্রকাশ করে যথেষ্ট সাহসের পরিচয় দিয়েছেন মহিলা।

সূত্র : আনন্দবাজার

- Advertisement -

Related Articles

Latest Articles