6.2 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

দ্বিতীয় শ্রেণির ছাত্রকে বলাৎকার, অভিযুক্ত আটক

দ্বিতীয় শ্রেণির ছাত্রকে বলাৎকার, অভিযুক্ত আটক

জামালপুরের সরিষাবাড়ীতে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে হবিবুর রহমান হবি (৫০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আজ বুধবার বিকালে উপজেলার ভাটারা ইউনিয়নে ভাটারা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

- Advertisement -

আটক হবিবুর রহমান হবি একই ইউনিয়নের ভাটারা পূর্ব পাড়া এলাকার মৃত জামাল উদ্দিনের ছেলে।

পুলিশ ও ভিকটিমের মা জানান, স্থানীয় ভাটারা প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র সে।

গত মঙ্গলবার বিকালে স্কুল থেকে ফিরে বাড়ির পাশে খোলা মাঠে বন্ধুদের সঙ্গে খেলতে যায় ওই শিশুটি। কৌশলে তাকে মাঠের পাশে ঝোপে ডেকে নিয়ে জোরপূর্বক বলাৎকার করে এবং কাউকে না বলার ভয়ভীতি দেখায়। শিশুটি ব্যথা সহ্য করতে না পেয়ে তার মাকে বিষয়টি বলে দেয়।

আজ বুধবার সকালে স্থানীয় ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদলকে জানায়। পরে ইউপি চেয়ারম্যান শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে পুলিশ অভিযান চালিয়ে হবিবুর রহমান হবিকে আটক করে থানায় নিয়ে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

এ ব্যাপারে ভাটারা ইউনিয়নে চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদলের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর জানান, শিশু বলাৎকারের অভিযোগে হবিবুর রহমান হবি নামে একজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

সূত্র : কালের কন্ঠ

- Advertisement -

Related Articles

Latest Articles