11.3 C
Toronto
শনিবার, নভেম্বর ২৬, ২০২২

লন্ডনের গোপন তথ্য ফাঁস করলেন হুমা কুরেশি

লন্ডনের গোপন তথ্য ফাঁস করলেন হুমা কুরেশি
হুমা কুরেশি

বলিউডের ‘ডবল এক্সএল’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে চলতি মাসের শুরুতেই। সিনেমার প্রচারের এক শোয়ে এসে গোপন তথ্য ফাঁস করলেন বলিউড অভিনেত্রী হুমা কুরেশি।

করোনাকালে ছবির শুটিংয়ে লন্ডনে দুই সপ্তাহ গৃহবন্দি ছিলেন অভিনেত্রী হুমা কুরেশি ও সোনাক্ষী সিনহা। সঙ্গে ছিলেন ছবির অন্য দুই অভিনেতা জাহির ইকবাল ও মহৎ রাঘবেন্দ্র। ওই সময় চারজন এমন অনেক মজার মুহূর্ত কাটিয়েছেন, যা তাদের প্রত্যেকের ফোনে ক্যামেরাবন্দি আছে।

- Advertisement -

এ বিষয়ে হুমা কুরেশি বলেন, ‘আমরা ওই সময় এমন জিনিস করতাম, যার ছবি বা ভিডিও কেউ দেখলে মুশকিল হয়ে যাবে।’

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়, সত্রম রামানি পরিচালিত ‘ডবল এক্সএল’ সিনেমাটির প্রচারে কপিল শর্মা শোতে অতিথি হিসেবে আসেন হুমা কুরেশি, সোনাক্ষী সিনহা, জাহির ইকবাল, মহৎ রাঘবেন্দ্রসহ পরিচালক সত্রমও। ওই শোয়ে নিজেদের গোপন তথ্য ফাঁস করলেন অভিনেত্রী হুমা।

হুমা কুরেশি বলেন, ‘লন্ডনে থাকার সময় প্রথম দুই-তিন দিনের মধ্যে আমরা খুব ভালো বন্ধু হয়ে যাই। সিরিজ় দেখা থেকে শুরু করে গেম খেলা প্রায় সবকিছুই একসঙ্গে করতাম। কোনো মজার ঘটনা ঘটলে সেটা রেকর্ড করার জন্য সকলের হাতে ফোন থাকত। আমি খুব ভয়ে ভয়ে থাকি। সোনাক্ষীর ফোন যদি কোনোদিন হারিয়ে যায়, তাহলে ফোনের সমস্ত ছবি, ভিডিও হারিয়ে যাবে। কারও হাতে সেই ছবিগুলো পড়লে আমার যা সমস্যা হবে, তা কল্পনাও করতে পারছি না।’

‘ডবল এক্সএল’ সিনেমাতে ক্রীড়া উপস্থাপকের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে হুমা কুরেশিকে। আর সোনাক্ষীকে দেখা যাবে দিল্লির এক পোশাকশিল্পীর ভূমিকায়। এ ছাড়া এই ছবিতে অভিনয় করবেন সোনাক্ষীর চর্চিত প্রেমিক জাহির ইকবাল। ক্যামিও চরিত্রে দেখা যাবে ক্রিকেটার শিখর ধবনকে। এই ছবির মাধ্যমেই বড় পর্দায় প্রথম কাজ শিখরের।

- Advertisement -

Related Articles

Latest Articles