4.1 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

বিনিময়ে আল্লাহর কাছে যে কী পাবেন কল্পনাও করতে পারবেন না : শামীম ওসমান

বিনিময়ে আল্লাহর কাছে যে কী পাবেন কল্পনাও করতে পারবেন না : শামীম ওসমান
ছবি সংগৃহীত

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জে যাদের সন্তানরা মাদক খাচ্ছে বা খেয়ে পুরো পরিবারটাকে ধ্বংস করে ফেলেছে; তাদের যে কী অবস্থা একমাত্র তারাই জানে। পুলিশ ভাই আমি আপনাদের কাছে হাতজোড় করে ভিক্ষা চাচ্ছি- আমাদের নারায়ণগঞ্জটাকে একটু সেভ করেন দয়া করে। বিনিময়ে আপনারা আল্লাহর কাছে যে কী পাবেন কল্পনাও করতে পারবেন না। মানুষের দোয়া আপনার পরিবারে রহমত নিয়ে আসবে।

শনিবার সকালে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে ফতুল্লার মাসদাইর এলাকায় জেলা পুলিশ লাইনে আয়োজিত র্যা লি শেষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

- Advertisement -

শামীম ওসমান বলেন, কমিউনিটি পুলিশের কাছে অনুরোধ করব এলাকায় এলাকায় ভালো মানুষ দিয়ে পঞ্চায়েত গঠন করুন। ভালো কাজ করতে গেলে ভালো মানুষ দরকার। দলমত কিছু বুঝি না। আমার দলে যদি কোনো খারাপ লোক থাকে তাহলে তার ডাবল সাজা হবে। কারণ আমরা শেখ হাসিনার কর্মী। তার কর্মী হয়ে বঙ্গবন্ধুর সৈনিক হয়ে যদি কেউ খারাপ কাজ প্রশ্রয় দেয় তাহলে আমি মনে করি তার দলে থাকার কোনো অধিকার নাই।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মঞ্জুরুল হাফিজ বলেন, কিছুদিন আগে রূপগঞ্জের চনপাড়া বস্তিতে আমরা মাদকের বিরুদ্ধে অভিযানে গিয়েছিলাম। কিছু মানুষ ঘিরে ফেলে আমাদের। ওই জায়গাটায় কিন্তু কমিউনিটি পুলিশের প্রয়োজন।

পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- র‌্যাব-১১ অধিনায়ক লে. কর্নেল তানভীর মাহমুদ পাশা, অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান, ওসি মোহাম্মদ রিজাউল হক দিপু, সদ্য নির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান বাবু চন্দনশীল, জেলা কমিউনিটি পুলিশের সভাপতি প্রবীর সাহা, ফতুল্লা থানা কমিউনিটি পুলিশের সভাপতি মোস্তফা কামাল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী, ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি আব্দুর রহিম প্রমুখ।

- Advertisement -

Related Articles

Latest Articles