5.2 C
Toronto
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২

ইয়াহইয়া আমাকে বললেন ভোট পাবেন আপনি কিন্তু পাশ করবো আমি: মুহিবুর রহমান

ইয়াহইয়া আমাকে বললেন ভোট পাবেন আপনি কিন্তু পাশ করবো আমি: মুহিবুর রহমান

বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক দুইবারের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা মুহিবুর রহমান স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে তার প্রতিক জগ মার্কায় ভোট দেবার অনুরোধ জানিয়ে বলেছেন, পৌরসভায় কোটি কোটি টাকা বরাদ্ধ আসবে। এগুলো লুটপাট করতে প্রভাবশালীদের নজর পড়েছে। এসব বরাদ্ধ তারা যাতে খাইতে না পারে সেজন্যই আমি প্রার্থী হয়েছি।

- Advertisement -

তিনি আরও বলেন, পুলিং অফিসারকে মাল টাল দিয়ে ঠিক করতে পারলে কিছু ভোট তারা নাকি নিয়ে যেতে পারবে। তাই প্রতিটি সেন্টারে প্রেসের মানুষ থাকবেন। তিনি পার্লামেন্ট নির্বাচনের স্মৃতিচারণ করে বললেন ইয়াহইয়া আমাকে বললেন ভোট পাবেন আপনি কিন্তু পাশ করবো আমি। পরবর্তীতে দেখি সত্যিই সে পাশ করেছে।

তিনি আক্ষেপ করে বলেন ছোট্ট একটা বিল্ডিংয়ে ৪০ হাজার টাকা ট্যাক্স ধরা হয়েছে। কিন্তু টেবিলের নিচ দিয়ে খাম দিয়ে দিলে তা ২০ হাজার টাকায় চলে আসে। এটা থেকে মানুষ পরিত্রাণ চায়। গত উপজেলা নির্বাচনের বিষয়ে তিনি বলেন সেন্টার বন্ধ করে জাল ভোট দিয়ে উপজেলা চেয়ারম্যান হয়ে একটা টিউভওয়েলের বিপরিতে ৫০ হাজার টাকা পর্যন্ত ঘুষ নেয়া হয়েছে।

তিনি ২৭ অক্টোবর বৃহস্পতিবার বিশ্বনাথ পৌরসভার ২ নং ওয়ার্ডের নোয়াগাওয়ে নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মো: আব্দুল মন্নানের সভাপতিত্বে ও একেএম তুহেমের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মো: তৈয়ব আলী, ইউছুফ খান হারুন, আব্দুস সুবহান, আব্দুল হামিদ, মনজুর আলী, এংরেজ আলী প্রমূখ।

- Advertisement -

Related Articles

Latest Articles