11.3 C
Toronto
শনিবার, নভেম্বর ২৬, ২০২২

এক্স ও তাদের পার্টনারদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রেখেছেন যে তারকারা

এক্স ও তাদের পার্টনারদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রেখেছেন যে তারকারা
ছবি: সংগৃহীত

লস অ্যাঞ্জেলসে একাডেমি মিউজিয়ামের ‘গালা নাইট’। তারকাখচিত সেই অনুষ্ঠানে একসাথে দেখা গেলো পপ গায়িকা সেলেনা গোমেজ এবং মডেল হেইলি বিবারকে। শুধু সাক্ষাৎই নয়, একসঙ্গে ছবিও তুলেছেন দুজন; যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। প্রাক্তন প্রেমিকের স্ত্রীর সঙ্গে সেলেনার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দেখে অবাক অনেকেই। তবে শুধু সেলেনা-হেইলি নন। এমন বহু তারকা রয়েছেন যারা নিজেদের প্রেমের সম্পর্কে বিচ্ছেদের সম্মুখীন হলেও বন্ধুত্বে ফাটল ধরতে দেননি।

ঋষিপুত্র রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনা কাইফের প্রথম আলাপ ‘আজব প্রেম কি গজব কাহানি’ সিনেমার সেটে। বহু বছর এই দুই বলিউড তারকা একে অপরকে ডেট করেন। ২০১৬ সালে তাদের সম্পর্ক ভেঙে যায়। দুজনেই বর্তমানে তাদের মনের মানুষের সঙ্গে সংসার করছেন। তবে রণবীর-পত্নী আলিয়ার সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক গভীর। দুই নায়িকাই খুব কাছের বন্ধু।

- Advertisement -

এক সময় ক্রিকেটার যুবরাজ সিং এর সঙ্গে অভিনেত্রী কিম শর্মার নাম জড়িয়েছিল। কানাঘুষো শোনা যায়, অভিনেত্রীর অতিরিক্ত অধিকারবোধের কারণে ২০০৭ সালে সেই সম্পর্ক ভেঙে যায়। ২০১৭ সালে হ্যাজেল কিচের সঙ্গে বিয়ে হয় যুবরাজের। তবে হ্যাজেলের সঙ্গে বন্ধুত্ব রয়েছে কিমের। এমনকি যুবরাজের সঙ্গেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। সোশ্যাল মিডিয়ায় তিনজনের একসঙ্গে সেলফিও দেখা গেছে।

বলিউডে কারিনা ও শাহিদ কাপুর জুটির জনপ্রিয়তা ছিল তুঙ্গে। তবে বিভিন্ন পারিবারিক ঝামেলায় শেষ পর্যন্ত ছেদ পড়ে সে সম্পর্কে। এরপর একসঙ্গে কয়েকটি সিনেমায় অভিনয় করতে গিয়ে প্রেমে পড়েন শহীদ ও প্রিয়াঙ্কা। কিন্তু সে সম্পর্কেও চলে আসে তিক্ততা। তবে বেবো ও পিসি কিন্তু তাদের বন্ধুত্বে ভাটা পড়তে দেননি এখনও।

- Advertisement -

Related Articles

Latest Articles