5.1 C
Toronto
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

রাশিফলে দেখে নিন কী আছে আপনার ভাগ্যে

রাশিফলে দেখে নিন কী আছে আপনার ভাগ্যে
ফাইল ছবি

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা-আলাদা হয়। আজ শনিবার ২২ অক্টোবর ২০২২। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ

- Advertisement -

বিবাহিত জীবনে সুখ, শান্তি থাকবে। আপনি আপনার জীবনসঙ্গীর পূর্ণ সাপোর্ট পাবেন। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনি একটি নতুন ব্যবসায় অর্থ বিনিয়োগ করার পরিকল্পনা করতে পারেন। এ ছাড়া আজ আপনি কিছু নতুন মানুষের সঙ্গে আলাপ করার সুযোগও পাবেন।

বৃষ

শিক্ষার্থীদের আজকের দিনটি খুব ভালো যাবে। যারা চাকরি খুঁজছেন, আজ তারা একটি বড় কোম্পানি থেকে ইন্টারভিউয়ের ডাক পেতে পারেন। ব্যবসায়ীরা মিশ্র ফল পাবেন। আজ আপনি খুব ক্লান্তবোধ করবেন।

মিথুন

কর্মক্ষেত্রে আজকের দিনটি খুব ভালো কাটবে। চাকরি হোক বা ব্যবসা, আজ আপনি প্রত্যাশিত ফলাফল পেতে পারেন। ব্যবসায়ীদের ভালো লাভ হবে। চাকরিজীবীদের আজকের দিনটি ভালো কাটবে। আপনার বিদেশ ভ্রমণের স্বপ্ন শিগগিরই পূরণ হতে পারে। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি ভালো কাটবে।

কর্কট

আর্থিক দুশ্চিন্তা থেকে মুক্তি পেতে পারেন। চাকরিজীবীদের অফিসের কাজে মনোযোগ দিতে পরামর্শ দেয়া হচ্ছে। ব্যবসায়ীদের আজ দীর্ঘ যাত্রা না করার পরামর্শ দেয়া হচ্ছে। ঘরের পরিবেশ শান্ত থাকবে।

সিংহ

অফিসে আপনার ওপর কাজের চাপ থাকবে। ব্যবসায়ীদের আর্থিক ক্ষেত্রে খুব সতর্ক থাকার পরামর্শ দেয়া হচ্ছে। আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। জীবনসঙ্গীর সঙ্গে মতপার্থক্য বাড়বে। স্বাস্থ্যের যত্ন নিন।

কন্যা

আপনি আজ ভালো কোনো খবর পেতে পারেন। চাকরিজীবীরা অফিসে বসের সাপোর্ট পাবেন এবং আজ তিনি আপনার কাজে খুব সন্তুষ্ট হবেন। ব্যবসায়ীদের আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে।

তুলা

আজকের দিনের শুরুটা ভালো হবে না। আপনার মনে অনেক ধরনের চিন্তা আসতে পারে, যে কারণে আপনি আপনার কাজে সঠিকভাবে ফোকাস করতে পারবেন না। মনকে শান্ত রাখার চেষ্টা করুন। চাকরিজীবীদের অফিসে একই সঙ্গে অনেক কাজ না করার পরামর্শ দেয়া হচ্ছে।

বৃশ্চিক

যারা পার্টনারশিপে ব্যবসা করছেন, তাদের জন্য আজকের দিনটি খুব চ্যালেঞ্জিং হতে পারে। ব্যবসায় অবনতি হতে পারে। পার্টনারের সঙ্গে বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীরা অফিসে বসের বকা শুনতে পারেন। ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার কাজে অনেক ত্রুটি খুঁজে পাবেন।

ধনু

প্রাইভেট চাকরিজীবীদের পরিশ্রমও সফল হতে পারে। ব্যবসায়ীরা আজ বড় অর্ডার পেতে পারেন। পারিবারিক জীবনে সুখ, শান্তি থাকবে। আর্থিক অবস্থা ভালো থাকবে। আজ আপনি আপনার কাছের কাউকে আর্থিকভাবে সাহায্য করতে পারেন।

মকর

আজকের দিনটি এই রাশির বিবাহিতদের ভালো কাটবে না। ছোটোখাটো বিষয় নিয়ে জীবনসঙ্গীর সঙ্গে আপনার তর্ক হতে পারে। অফিসের পরিবেশ খুব ভালো থাকবে। ব্যবসায়ীরা আজ স্বস্তি পেতে পারেন। আপনার কাজে আসা বাধা দূর হবে।

কুম্ভ

আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। চাকরিজীবীদের উচ্চপদস্থ কর্মকর্তাদের সম্মান করে চলার পরামর্শ দেয়া হচ্ছে। ব্যবসায়ীদের নতুন কোনো চুক্তি করার সময় খুব সতর্ক থাকা দরকার। সামান্য ভুল হলেই বড় ক্ষতি হতে পারে। পারিবারিক জীবনে সুখ, শান্তি থাকবে।

মীন

স্বাস্থ্যের যত্ন নিন। চাকরিজীবীরা অফিসে ভালো সুযোগ পেতে পারেন। ছোটো ব্যবসায়ীদের ভালো লাভ হবে। আজ দিনভর ক্রেতাদের আনাগোনা থাকবে। ঘরের পরিবেশ শান্ত থাকবে।

- Advertisement -

Related Articles

Latest Articles