5.2 C
Toronto
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২

সিনেমাটি করবেন না সুনেরাহ

সিনেমাটি করবেন না সুনেরাহ
সুনেরাহ বিনতে কামাল

মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ‘জয় বাংলার ধ্বনি’ থেকে সরে দাঁড়ালেন সুনেরাহ বিনতে কামাল। বৃহস্পতিবার সন্ধ্যায় নিজেই এ তথ্য জানালেন ন’ডরাই খ্যাত অভিনেত্রী।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, সাবেক নৌপরিবহনমন্ত্রী এবং বর্তমানে সংসদ সদস্য শাজাহান খান এই সিনেমার কাহিনি লিখেছেন। এতে তিনিও অভিনয় করবেন। সিনেমাটি নির্মাণ করছেন খ ম খুরশেদ।

- Advertisement -

সিনেমা থেকে সরে দাঁড়ানো প্রসঙ্গে সুনেরাহ বিনতে কামাল বলেন, ‘আমি সিনেমাটি করছি না। আসলে আমার দ্বারা যে ধরনের গল্পে কাজ করা সম্ভব এটা তেমন নয়। আমি লাইন আপ পরিবর্তন করতে বলেছিলাম। নির্মাতা করেছেন সেটা। এরপরে দেখে মনে হলো, না, এটা হচ্ছে না। আমি বলছি না গল্প খারাপ, খুবই ভালো গল্প। কিন্তু এটা আসলে আমি করতে পারব, আমি নির্মাতাকে বলে দিয়েছি। ’

তিনি বলেন, ‘আমি সাইনিং মানিও ফেরত দেব, এটাও বলেছি। কিন্তু নির্মাতা আমাকে প্রেসার দিচ্ছেন যে সিনেমাটি করতে হবে। এখন বলেন, এই অবস্থায় তো ওই সিনেমায় অভিনয় করা তো আরো সম্ভব না। ’

এতে মুখ্য চরিত্রে থাকছেন নিরব হোসেন। স্ক্রিন শেয়ার করার কথা ছিল সুনেরাহ বিনতে কামালের সঙ্গে। ২০২১-২২ অর্থবছরে সিনেমাটি ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে। এতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন আসাদুজ্জামান নূর।

- Advertisement -

Related Articles

Latest Articles