5.6 C
Toronto
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

বিয়ের ৪ মাস পরে সন্তান, যা বললেন নয়নতারা

বিয়ের ৪ মাস পরে সন্তান, যা বললেন নয়নতারা

বিয়ের ৪ মাস পরেই যমজ সন্তানের মা হলেন দক্ষিণি অভিনেত্রী নয়নতারা। গত রোববার (৯ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে সকলকে চমকে দিয়ে এই সুখবর শেয়ার করেছেন পরিচালক ভিগনেশ শিবন। তাদের এই ঘোষণার পরেই প্রশ্ন উঠে, সাত পাকে বাঁধা পড়ার মাত্র চার মাসের মধ্যে কীভাবে সন্তান হলো তাদের? তারপরই নড়েচড়ে বসে তামিলনাড়ু সরকার। তামিলনাড়ু সরকার বিষয়টি আমলে নেয়। তারকা দম্পতির কাছে সন্তান জন্মের বিষয়ে জানতে চায়। এরপর দক্ষিণী নায়িকা কর্তৃপক্ষকে জানালেন, সারোগেসির মাধ্যমে মা হয়েছেন তিনি।

- Advertisement -

সোমবার (১৭ অক্টোবর) সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন থেকে জানা যায়, নয়নতারা জানিয়েছেন, গত ৬ বছর আগেই পরিচালক ভিগনেশের সঙ্গে রেজিস্ট্রি বিয়ে সম্পন্ন করেছেন তিনি। বিয়ের আইনি তথ্য-প্রমাণও তামিলনাড়ু স্বাস্থ্য মন্ত্রণালয়ে জমা দিয়েছেন তারা। তথ্য-প্রমাণে স্পষ্ট লেখা, চলতি বছরের জুন মাসে ছাদনতলায় বসলেও তাদের রেজিস্ট্রি বিয়ে হয়েছে ছয় বছর আগে। তারা কোনো বেআইনি কাজ করেননি।

উল্লেখ্য, এর আগে যমজ পুত্রসন্তানের খবর জানিয়ে তারকা দম্পতি সোশ্যালে জানান, আমরা মা-বাবা হয়েছি। দুই পুত্রসন্তান হয়েছে আমাদের। পূর্বপুরুষদের আশীর্বাদ যে আমরা এই উপহার পেয়েছি। আপনাদের সবার আশীর্বাদ প্রত্যাশা করছি। তারা দুই সন্তানের নামও প্রকাশ্যে এনেছেন। একজনের নাম উইরি ও অন্যজনের নাম উলাগাম। পরবর্তীটে বিয়ের চার মাস পরে সন্তানের খবর আলোচনায় উঠে আসায় তামিলনাড়ু সরকার সারোগেসির নিয়ম দেখার নির্দেশ দেন। নিয়ম অনুযায়ী, বিয়ের ৫ বছর হলেই সারোগেটেড সন্তান নিতে পারবেন দম্পতিরা।

- Advertisement -

Related Articles

Latest Articles