4.4 C
Toronto
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২

লটারির কথা মনেই পড়ছে না! ১ লাখ ডলার পুরস্কার জিতে হতবাক প্রৌঢ়

লটারির কথা মনেই পড়ছে না! ১ লাখ ডলার পুরস্কার জিতে হতবাক প্রৌঢ়
ছবি সংগৃহীত

অনেক সময় বড় প্রাপ্তি বিচলিত করে মানুষকে। অনেকেই মোটা অঙ্কের লটারি জেতার খবর পেয়ে অস্থির এমনকী অসুস্থ হয়ে পড়েন। কারও আবার ঘটনার অভিঘাতে কথাবার্তা বন্ধ হয়ে যায়। আমেরিকার এই প্রৌঢ়র যেমন কিছুতে বিশ্বাস হচ্ছিল না যে তিনি বিরাট অঙ্কের লটারি জিতেছেন। এমনকী তিনি যে ওই লটারির টিকিট কেটেছিলেন, তাও মনে করতে পারছিলেন না। এমনটাও হয়? কী করে সম্ভব?

জানা গিয়েছে, মিশিগানের বাসিন্দা ওই প্রৌঢ়। ৫৯ বছরের ব্যক্তি এমনিতে লটারির টিকিট কাটতে অভ্যস্ত। বহুবার ছোটখাট পুরস্কারও পেয়েছেন। তবে ১ লক্ষ ডলার পুরস্কার এই প্রথমবার। ফলে তিনি কিছুতেই বিশ্বাস করতে পারছিলেন না ঘটনাটি সত্যি। যদিও লটারি কোম্পানি ই-মেল মারফত তাকে পুরস্কার জেতার বিষয়ে বিস্তারিত জানায়। কিন্তু সমস্যা হল, কবে কখন তিনি এই লটারির টিকিটটি কেটেছিলেন তা ভুলে গিয়েছিলেন। ফলে তার ধারনা হয়, বন্ধুরা তার সঙ্গে ইয়ার্কি করছেন।

- Advertisement -

প্রৌঢ় বলেন, “লটারিতে ১ লক্ষ ডলার পুরস্কার জিতেছি, ই-মেল পাই আমি। ভেবেছিলাম বন্ধুরা বুঝি মজা করছে। যদিও এরপর লটারি কোম্পানির এক কর্মীর সঙ্গেও কথা হয় আমার। তারপরেও বিশ্বাস করতে পারছিলাম না।” যদিও পরে প্রৌঢ়র বাড়িতে ১ লক্ষ টাকার চেক পৌঁছে যায়। যার পরে তিনি বলেন, “আমার হাতে এখন ১ লক্ষ ডলারের চেক। এটা সত্যি।” এর পরে কবে তিনি লটারি টিকিটটি কেটেছিলেন সেই রহস্যেরও সমাধান হয়।

লটারি কোম্পানি মারফত প্রৌঢ় জানতে পারেন, মিশিগন লটারি অ্যাপে একটি টিকিট তিনি স্ক্র্যাচ করেছিলেন। তখনই ২৮ সেপ্টেম্বরের লটারিতে তাঁর নাম নথিভুক্ত হয়ে যায়। তা থেকেই মোটা টাকা জিতেছেন তিনি। প্রৌঢ় বলেন, “আমি এমনই একটা স্বপ্ন দেখতাম, কিন্তু তা বাস্তবে ঘটে যাবে কখনও কল্পনা করিনি।”

সূত্র: সংবাদ প্রতিদিন

- Advertisement -

Related Articles

Latest Articles