3.4 C
Toronto
বৃহস্পতিবার, ডিসেম্বর ৮, ২০২২

যে কারণে শাকিব খানের সঙ্গে জুটি বাঁধবেন না দীঘি

Prarthana Fardin Dighi : যে কারণে শাকিব খানের সঙ্গে জুটি বাঁধবেন না দীঘি - the Bengali Times

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের সঙ্গে পর্দায় রোমান্স করা সম্ভব নয় বলে জানিয়েছেন শিশুশিল্পী থেকে চিত্রনায়িকা হওয়া জনপ্রিয় তারকা প্রার্থনা ফারদিন দীঘি।

- Advertisement -

সম্প্রতি শাকিব খান কয়েকটি নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন। এতে বিপরীতে তিনি নতুন কাউকে নিতে চাচ্ছেন বলে নির্মাতা সূত্রে জানা গেছে। এরপরই মূলত দীঘির বিষয়টি আলোচনায় আসে। কিন্তু দীঘি জানিয়ে দিয়েছেন তিনি শাকিব খানের সঙ্গে পর্দায় রোমান্স করবেন না।

দীঘি বলেন, ‘যে মানুষটাকে বাবা ডেকেছি, চাচা ডেকেছি তার সঙ্গে অনস্ক্রিন রোমান্স করা সম্ভব না। যারা বাবা-চাচা ডাকেনি তাদের সম্ভব। তাদের জন্য বিষয়টা ইজি। আমার জন্য মোটেও ইজি না। আমি একজন শিল্পী হিসেবে যখন ইজি না তখন আমার দর্শকদের জন্য বিষয়টি ইজি হবে বলে মনে হচ্ছে না। ব্যতিক্রম চরিত্র হলে তখন চিন্তা করবো। তাও এখনই বলতে পারছি না করবো কি করবো না।’

আরও পড়ুন :: লিভ-ইন সম্পর্কও টিকলো না অভিনেত্রীর

তবে যদি কোনো ব্যতিক্রম চরিত্র থাকে তখন শাকিব খানের সঙ্গে কাজ করার বিষয়ে ভেবে দেখবেন বলে জানান এ নায়িকা।

এর আগে ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘চাচ্চু’ সিনেমায় দীঘির চাচার ভূমিকায় অভিনয় করেন শাকিব খান। সে সময় পর্দার বাইরেও শাকিব খানকে ‘চাচ্চু’ ডাকতেন এই নায়িকা।

প্রেমের গুঞ্জন নিয়ে দীঘি বলেন, এগুলোর অনেক সময় বাকি আছে। আপাতত ভার্সিটিতে উঠেছি। মিডিয়াতে কাজ করছি। ঘুমানোর টাইমটাও ঠিকমত পাই না। সো এগুলো চিন্তা করার সময় নেই। যখন চিন্তা করার সময় হবে, কিংবা এরকম কিছু হবে এটা আমার থেকেই মানুষ জানতে পারবে।

প্রসঙ্গত, পূর্ণাঙ্গ নায়িকা হিসেবে গত বছর দীঘির অভিষেক হয়। তার প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। এরপর তাকে দেখা গেছে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমায়। কিছুদিন আগে ওটিটিতে তার অভিষেক হয়েছে ‘শেষ চিঠি’ নামের একটি ওয়েব ফিল্মের মাধ্যমে। যেখানে তার নায়ক ইয়াশ রোহান। এতে দীঘির অভিনয় প্রশংসিত হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles