5 C
Toronto
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

ট্রাক আটকে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ৩

ট্রাক আটকে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ৩

চট্টগ্রামের হাটহাজারীতে নির্মাণসামগ্রী বহনকারী ট্রাক আটকিয়ে চাঁদা আদায়কালে চাঁদাবাজ চক্রের মূলহোতা মো. ফোরকান প্রকাশ শুক্কুর (৩৪) ও তার দুই সহযোগীকে আটক করেছে র্যা ব।

- Advertisement -

গ্রেফতারকৃত শুক্কুর হাটহাজারী পৌরসভার চন্দ্রপুর গ্রামের হানু তালুকদার বাড়ির মৃত আব্দুল করিমের পুত্র। এছাড়া গ্রেফতারকৃত তার দুই সহযোগী হলেন- একই এলাকার মাটিয়া মসজিদ এলাকার মো. জাহাঙ্গীরের পুত্র মো. আসিফ (১৯) ও ময়মনসিংহের দুর্গাপুর থানার নজিরপুরের আব্দুল মোতালেবের পুত্র মো. রাশেদ (২২)।

মঙ্গলবার বিকালে বিষয়টি নিশ্চিত করেন র্যা ব-৭ এর হাটহাজারী ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার (এসপি) মো. মাহফুজুর রহমান।

তিনি জানান, মঙ্গলবার ভোরে পৌরসভার মাটিয়া মসজিদের পশ্চিমে চন্দ্রপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘদিন যাবৎ চাঁদাবাজি ও ছিনতাই করে চাঁদা আদায় করে আসছে। চাঁদাবাজ শুক্কুরের বিরুদ্ধে হাটহাজারী থানায় দুইটি অস্ত্র, চুরি ও ডাকাতির মামলা রয়েছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য হাটহাজারী মডেল থানায় হস্তান্তর করার পর তাদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি মুহাম্মদ রুহুল আমিন সবুজ।

সূত্র: যুগান্তর

- Advertisement -

Related Articles

Latest Articles