23.8 C
Toronto
বুধবার, মে ২২, ২০২৪

আজও জামিন পেলেন না সেই স্মৃ‌তি

আজও জামিন পেলেন না সেই স্মৃ‌তি
সোনিয়া আক্তার স্মৃতি

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করার অভিযোগে দায়ের হওয়া মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে যাওয়া রাজবাড়ী জেলা মহিলা দলের নেত্র্রী সোনিয়া আক্তার স্মৃতির জা‌মিন নামঞ্জুর ক‌রে‌ছে আদালত।আজ সোমবার সকা‌লে রাজবাড়ীর ১ নম্বর আমলি আদাল‌তের বিচারক কাইছুন নাহার তার জা‌মিন আ‌বেদন বা‌তিল ক‌রেন।

রাজবাড়ী জেলা বিএন‌পির আহ্বায়ক লিয়াকত আলী বলেন, সকা‌লে জেলা আইনজী‌বি ফোরাম সভাপ‌তি শা‌হিদুল ইসলামের নের্তৃ‌ত্বে স্মৃ‌তির জা‌মি‌নের জন‌্য আবেদন করা হয়। এ সময় আদালতের বিচারক স্মৃ‌তির জা‌মিন আ‌বেদন বা‌তিল ক‌রে দেন।

- Advertisement -

স্মৃ‌তি রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের প্রতিষ্ঠাতা ও রাজবাড়ী জেলা মহিলা দলের সদস‌্য। জেলায় ‘রক্তকন্যা’ হিসেবে পরিচিতি পেয়েছেন তিনি।

স্মৃ‌তি গ্রেপ্তারের পর তার প‌রিবা‌রের খোঁজ-খবর নিতে কয়েক দফায় বিএনপি ও এর অঙ্গ সংগঠনের কেন্দ্রীয় নেতারা এসেছেন স্মৃ‌তির রাজবাড়ী শহরের ৩ নম্বর বেড়াডাঙ্গা এলাকার বাসায়।

উ‌ল্লেখ‌্য, ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটূক্তির অ‌ভি‌যোগে জেলার মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আরিফিন চৌধুরী মামলা করেন। গত মঙ্গলবার দিবাগত রাতে স্মৃতি‌কে গ্রেপ্তার করে রাজবাড়ী সদর থানা-পুলিশ। পরদিন বুধবার তাকে আদালতে তোলা হলে আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সূত্র : আমাদের সময়

- Advertisement -

Related Articles

Latest Articles