19.4 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

অফিস রুমে অনৈতিক কর্মকাণ্ডে প্রেমিক যুগল আটক

অফিস রুমে অনৈতিক কর্মকাণ্ডে প্রেমিক যুগল আটক
স্টেশন অফিসে আটক সৌরভ

যশোরের শার্শার নাভারন রেলস্টেশন অফিস রুমে অনৈতিক কর্মকাণ্ডের সময় প্রেমিক যুগলকে হাতেনাতে আটক করে স্থানীয়রা। এ কাজে সহযোগিতাকারী স্টেশন অফিসে মাস্টাররোলে কর্মরত সৌরভকেও আটক করা হয়।

ঘটনাটি ঘটেছে রোববার দুপুরে।

- Advertisement -

পরে ঘটনাটি মিমাংসার নামে একটি প্রভাবশালী মহল তিন পক্ষের কাছ থেকে মোটা অংকের টাকার বিনিময়ে বিষয়টি রফাদফা করে সকলকে ছেড়ে দিয়েছে বলে অভিযোগ উঠেছে।

জানা যায়, দীর্ঘদিন ধরে সৌরভ টাকার বিনিময়ে স্টেশনের অফিস কক্ষে প্রেমিক যুগলদের অনৈতিক কর্মকাণ্ডে সহযোগিতা করে আসছিলেন। বিষয়টি স্থানীয়দের সন্দেহ হলে রোববার গোপনে পর্যবেক্ষণ করে অনৈতিক কর্মকাণ্ডের সময় অফিসরুমে প্রেমিক যুগলকে হাতে-নাতে আটক করে স্থানীয় যুবকরা।

এসময় সহযোগিতাকারী সৌরভসহ প্রেমিক যুগলদের অফিসের একটি কক্ষে অবরুদ্ধ করে রাখা হয়।

ঘটনাটি সাথে সাথে জানাজানি হয়ে গেলে স্টেশন এলাকার আশেপাশের লোকজন এসে ভিড় জমায়। পরে প্রভাবশালী মহল তিন পক্ষের নিকট থেকে মোটা অংকের টাকা নিয়ে সকলকে ছেড়ে দেয় বলে জানান স্থানীয়রা।

শার্শা সদর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আবুল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্টেশনে আটক প্রেমিক যুগলকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এমন পরিস্থিতি যেন আর না হয় সে বিষয়ে স্টেশন কর্তৃপক্ষের সাথে কথা বলা হয়েছে।

এ বিষয়ে শার্শা থানা অফিসার ইনচার্জ মামুন খান বলেন, এ সংক্রান্ত কোন খবর জানা নেই। তবে বিষয়টির ব্যাপারে খোঁজখবর নেয়া হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles