20.9 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুট, টার্গেট ডিভোর্সপ্রাপ্ত-মধ্য বয়সী পুরুষ

প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুট, টার্গেট ডিভোর্সপ্রাপ্ত-মধ্য বয়সী পুরুষ

ডিভোর্সপ্রাপ্ত এবং মধ্য বয়সী পুরুষকে টার্গেট করে নগরীর অলিগলি ঘুরে ফাঁদ তৈরি করে তারা। তাদের টোপে কেউ পা দিলেই শুরু হয় প্রেমের অভিনয়। একান্তে সময় কাটানোর কথা বলে টাগের্টকে নিয়ে যাওয়া হয় নিজেদের ডেরায়। অতঃপর প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেয় হাজার হাজার টাকা। এভাবে প্রেম নাম ফাঁদ তৈরি করে প্রতারণা করে আসছিল তারা।

- Advertisement -

অবশেষে গত বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে এ চক্রের তিন সদস্যকে গ্রেফতার করে সিএমপি’র কোতোয়ালী থানা পুলিশ। তারা হলেন ছখিনা বেগম ওরফে মর্জিনা, কণা বেগম এবং মো শাহজাহান।

কোতোয়ালী থানার ওসি জাহিদুল কবির বলেন, ‘প্রতারক চক্রের তিন সদস্য প্রেমের ফাঁদ তৈরি করে লোকজনের সাথে প্রতারণা করে আসছে। গত মঙ্গলবার ফিরিঙ্গি বাজার ফিশারী ঘাট এলাকায় কামরুল হোসেন নামে এক ব্যক্তিকে অভিন্ন কায়দায় ফাঁদে ফেলে দুই লাখ টাকা দাবি করে। কামরুলের এক ঘনিষ্টজন এ বিষয়ে থানায় অভিযোগ করেন। পরে তদন্ত করতে গিয়ে এ চক্রের সন্ধান মিলে। বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

ওসি বলেন, ‘এ চক্রের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে একাধিক মামলা রয়েছে। ধারণা করছি তাদের বিরুদ্ধে আরো প্রতারণার অভিযোগ থাকতে পারে। তাই এ বিষয়টা খতিয়ে দেখা হচ্ছে।’

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

- Advertisement -

Related Articles

Latest Articles