-1.5 C
Toronto
রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩

শুক্রবারের রাশিফল : দিনটি কেমন যাবে

শুক্রবারের রাশিফল : দিনটি কেমন যাবে
ফাইল ছবি

রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। ধারণা পেতে পারেন আপনি। এ ছাড়াও সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও।

শুক্রবার, ৭ অক্টোবর ২০২২। ভাগ্যরেখা অনুযায়ী, আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কি বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

- Advertisement -

মেষ: সারাদিন ব্যবসায় উন্নতির চেষ্টা করুন। প্রেমের ব্যাপারে বড় অশান্তি আসতে পারে। শত্রুদের থেকে সতর্ক থাকুন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। বিবাদ এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। সাবধানে গাড়ি চালান। স্বাস্থ্য নিয়ে দুশ্চিতা হতে পারে।

বৃষ: অর্থ ভাগ্য ভালো নয়। প্রেমের দিক দিয়ে সমস্যার সম্মুখীন হতে পারেন। রাগ নিয়ন্ত্রণে রাখুন। অফিসের পরিবেশ খারাপ থাকবে। বাড়িতে অতিথি আসায় খরচ বাড়বে। স্ত্রীর সঙ্গে দূরে বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা।

আরও পড়ুন: ছেলেদের শার্ট-টিশার্টের ছোট্ট পকেটের কারণ জানলে চমকে উঠবেন

মিথুন: দিনটি ভালো কাটবে। গৃহে অতিথি যোগ। অফিসের কাজে দূরে যেতে হতে পারে। ছাত্ররা পড়াশোনায় মনোনিবেশ করবেন। স্বাস্থ্য উন্নতি হবে। বয়স্কদের যত্ন নিন। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পাবেন। ব্যবসায় দারুণ অর্থ প্রাপ্তি যোগ আছে।

কর্কট: বাবার সঙ্গে বিবাদ হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে। ছোট কোনো কাজই এড়িয়ে যাবেন না। আয়ের নতুন সুযোগ আসবে। ঋণের টাকা ফিরে পেতে পারেন। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ব হবে।

সিংহ: ব্যবসায় নতুন চিন্তা হতে পারে। পরিবারের কোনো সদস্যের সঙ্গে বিবাদ হতে পারে। পরকীয়ায় জড়িয়ে সংসারে চরম অশান্তি হতে পারে। কাজের ক্ষেত্রে ক্ষতির আশঙ্কা রয়েছে। বয়স্কদের সেবা করুন। বিষয় সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। খুব ভালো চাকরির সুযোগ আসতে পারে।

কন্যা: দায়িত্ব বেশি থাকবে। চিকিৎসার কাজে সারাদিন অস্থির থাকতে হবে। সময়ের মধ্যে অফিসের কাজ পূর্ণ করবেন। প্রেমিকের সঙ্গে প্রেম-রোমান্সে কাটবে সারা দিন। কাজে উন্নতি হবে। বড় ভাইয়ের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে আলোচনা হতে পারে।

তুলা: কর্মক্ষেত্রে নিজের দোষে খারাপ পরিস্থিতির শিকার হবেন। ভালো কাজে অভিজ্ঞ ব্যক্তির সহযোগিতা লাভ করবেন। ঋণের টাকা ফিরে পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে। বাড়ির লোক আপনাকে বুঝবে না। কাছাকাছি ভ্রমণ হতে পারে।

বৃশ্চিক: তরুণ-তরুণীরা সাফল্য লাভ করবেন। পড়ুয়ারা সুখবর পাবেন। দাম্পত্য জীবন ভালো কাটবে। পরিবারের কোনো সদস্য অসুস্থ হয়ে পড়তে পারে। বিশেষ কোনও কাজ করায় সমাজে মর্যাদা বাড়বে। লটারি প্রাপ্তির যোগ রয়েছে।

ধনু: পানিপথে ভ্রমণ না করাই ভালো হবে। বিবাদে জড়িয়ে পড়তে পারেন। সাবধান থাকুন। কাজের চাপ থাকবে। রাগ নিয়ন্ত্রণে রাখুন। স্বাস্থ্য দুর্বল হতে পারে। কোনো আত্মীয়ের সঙ্গে দেখা হতে পারে। নিজের ভুলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে।

মকর: দিন ভালো কাটবে। পরিজনদের সঙ্গে সম্পর্কে মাধুর্য থাকবে। অফিসের পরিবেশ অনুকূল থাকবে। আর্থিক ক্ষতি হওয়ার আশঙ্কা কম। জীবনসঙ্গীর সঙ্গে আনন্দে সময় কাটাতে পারবেন। স্বাস্থ্যের উন্নতি হবে।

কুম্ভ: ব্যবসায়িক ফল খুব ভালো নয়। অফিসের পরিবেশ অবসাদপূর্ণভাবে যাবে। সময়ের মধ্যে কাজ শেষ করুন। জরুরি সিদ্ধান্ত নিতে তাড়াহুড়ো করবেন না। অচেনা ব্যক্তিদের সঙ্গে বেশি মেলামেশা করবেন না। সব পরামর্শদাতা আপনার পক্ষে শুভ নয়।

মীন: বাড়িতে শুভ কাজের জন্য খরচ হবে। কাজের দিক দিয়ে দায়িত্ব বেশি থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন। পারিবারিক বিবাদ হতে পারে। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। সম্পত্তি নিয়ে আইনি সাহায্য নিতে হতে পারে। আজ সারা দিন বেশ আনন্দে উল্লাসে কাটবে।

- Advertisement -

Related Articles

Latest Articles