4.6 C
Toronto
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

শাকিবকে নিয়ে যা বললেন অপু

Shakib Khan : শাকিবকে নিয়ে যা বললেন অপু - the Bengali Times

ঢাকাই সিনেমার একসময়ের সেরা জুটি শাকিব-অপু। সিনেমার জুটিকে বাস্তবে রুপ দেন তারা। তবে সেটা তেমন জানাজানি হয়নি। পরে তাদের সন্তান জয় হওয়ার পর প্রকাশ্যে আসে শাকিব-অপুর বিয়ের বিষয়টি। এর মধ্যে তাদের সংসার ভেঙে গেছে। এর পরেও তারা ছেলে ঘিরে মাঝে মাঝে একত্রিত হন। কখনো ছেলের স্কুলে, কখনো আবার পারিবারিক অনুষ্ঠানে।

- Advertisement -

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) ছিল শাকিব-অপুর একমাত্র পুত্র আব্রাম খান জয়ের জন্মদিন। এদিন ৭ বছরে পা দিয়েছে এই স্টারকিড। জয়ের জন্মদিন উপলক্ষে তাকে উদ্দেশ্য করে মঙ্গলবার দুপুরে সামাজিকমাধ্যম ফেসবুকে আবেগী বার্তা দেন শাকিব-অপু দুজনেই। দিনের আলোয় একমাত্র ছেলের জন্য শাকিব-অপুর দেওয়া আবেগী বার্তা নিয়ে ভক্তদের মাঝে আলোচনা চলছিল। সেই আলোচনা বেড়ে কয়েকগুন হয়েছে দিনের আলো ফুরিয়ে যখন রাত নেমেছে। মঙ্গলবার রাতে ছেলে জয়ের জন্মদিনে দূরত্ব ঘুচিয়ে দিলো এক হয়ে কেক কাটেন।

আরও পড়ুন :: ২ বছর আগেই ছেলের মা হন বুবলী, বাবা শাকিব

এদিন রাতে অপু বিশ্বাস ফেসবুকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। সেখানে লেখেন, ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত৷ আমাদের জন্য দোয়া করবেন। ‘ ছবিতে জয়ের সঙ্গে শাকিব-অপু ছাড়া আরো দেখা যায় শাকিবের বাবা-মাকে। সন্তানদের নিয়ে ভাতিজার জন্মদিনের আয়োজনে উপস্থিত ছিলেন শাকিব খানের বোনও।

তবে বিষয়টি নিয়ে তখন গণমাধ্যমের সঙ্গে কথা বলেননি অপু বিশ্বাস। বারবার ফোন বা মেসেজ দিলেও তাকে পাওয়া যায়নি। একদিন পর অবশেষে মুখ খুললেন নায়িকা। একটি সংবাদমাধ্যমকে অপু জানান, মঙ্গলবার সন্ধ্যায় একটা অনুষ্ঠান ছিল। অনুষ্ঠানে শেষ করে আব্রামের দাদার বাড়িতে গিয়েছিলেন তিনি। আব্রামের দাদার বাড়িতে গিয়ে দেখি, তাঁর ফুফু আয়োজন করেছেন। তারপর আমরা সবাই আব্রামকে নিয়ে কেক কাটি।

জানা গেছে, এবার ছেলের জন্মদিনে শাকিব খানের বাসায় বেশ খানিকটা সময় কাটিয়েছেন তিনি। শাকিবের সঙ্গে কথা হয়েছে কি না, জানতে চাইলে বললেন, ‘আমরা তো বোবা নই। কথা তো টুকটাক হয়। শাকিব একজন ভালো মনের মানুষ।’

উল্লেখ্য, শাকিব-অপুর সন্তান আব্রাম খান জয়ের জন্ম ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে। ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব-অপু। ২০১৭ সালে নিজেদের বিয়ে ও ছেলের জন্মের বিষয়টি এক টেলিভিশনে প্রকাশ্যে নিয়ে আসেন অপু।

- Advertisement -

Related Articles

Latest Articles