5.6 C
Toronto
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

এই ৫ রাশির জাতকই সবচেয়ে সেক্সি! জেনে নিন আপনি আছেন নাকি এই তালিকায়?

এই ৫ রাশির জাতকই সবচেয়ে সেক্সি! জেনে নিন আপনি আছেন নাকি এই তালিকায়?

জ্যোতিষ শাস্ত্রে এমন কয়েকটি রাশির কথা বলা হয়েছে, যাঁর জাতকরা আকর্ষণীয় ও উষ্ণতায় ভরপুর। যে কোনও ব্যক্তিই এঁদের দ্বারা সহজে আকৃষ্ট হয়ে পড়তে পারে। এই রাশির জাতকরা সঙ্গী হিসেবে অত্যন্ত নির্ভরশীল। কেউ যদি এঁদের নিয়ন্ত্রণের কথা ভেবে থাকে, তা হলে তাঁরাই হয়তো নিজের অজান্তে তাঁদের বশবর্তী হয়ে পড়বে। কোন কোন রাশির কথা বলা হচ্ছে জেনে নিন।

- Advertisement -

জ্যোতিষ শাস্ত্রে যে ১২টি রাশির কথা বলা হয় তার মধ্যে প্রত্যেকটি কোনও না-কোনও ক্ষেত্রে একে অপরের চেয়ে বেশি দৃঢ় এবং শক্তিশালী হয়। এই রাশির মাধ্যমে বিভিন্ন জাতকদের যৌনতা সম্পর্কেও জানা যেতে পারে। কারণ ১২টি রাশির মধ্যে ৫টি রাশির জাতককে সবচেয়ে বেশি সেক্সি বা আকর্ষণীয় মনে করা হয়ে থাকে। এই রাশির জাতকরা নিজের আকর্ষণের জাদুতে যে কোনও ব্যক্তিকে আকৃষ্ট করে ফেলতে পারে। তবে এঁদের জীবনে কারা প্রবেশ করবে, তার সিদ্ধান্ত নেন শুধু এই জাতকরাই। কোন কোন রাশির জাতক সবচেয়ে বেশি সেক্সি ও অপরকে আকৃষ্ট করতে পারেন জেনে নিন।

​বৃষ রাশি (Taurus Zodiac)
প্রথমবার দেখলে বৃষ জাতকদের অত্যন্ত সহজ-সরল, সাদামাটা মনে হতে পারে। তবে ভালোভাবে মেলামেশা করলে এঁদের উন্মাদনা আপনার কাছে ধরা দেবে। এটি সেক্সি ও উষ্ণ রাশির মধ্যে অন্যতম। তবে খুব কম লোকই এঁদের ধারেকাছে ঘেসতে পারে ও তার চেয়েও কম সংখ্যক জাতক-জাতিকা এঁদের ঘনিষ্ঠ হওয়ার সুযোগ পায়। সূক্ষ্মাতিসূক্ষ্ম থেকে শুরু করে বড়সড় কোনও বিষয় — যাই হোক না-কেন, বৃষ রাশির জাতকরা ভালো ভাবেই জানেন যে কখন ও কী ভাবে তাঁরা এর অভিজ্ঞতা অর্জন করতে চান। যৌন আবেদন অনেক বেশি এঁদের মধ্যে। তবে পাহাড়, কোনও মনোরম প্রাকৃতিক স্থানে এঁরা নিজের সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠ হতে চান। এঁদের মধ্যে কল্পনাপ্রবণতা ও উষ্ণতার মিশ্রণ দেখা যায়, যা এই জাতকদের সকলের থেকে পৃথক করে তোলে। অনুষ্কা শর্মার রাশিও বৃষ।

​কর্কট রাশি (Cancer Zodiac)
কর্কট রাশির জাতকদের সহজে দমানো সম্ভব নয়। এঁরা অত্যন্ত মজাদার এবং একই সঙ্গে গভীর। আপনারা সহজেই এঁদের প্রতি আকৃষ্ট হয়ে পড়বেন। সমস্ত রাশির মধ্যে এই রাশির জাতকরা সবচেয়ে বেশি রোম্যান্টিক। তাই আপনার সঙ্গে কবে দেখা হয়েছে, কোন রঙের পোশাক পরেছিলেন, আপনার পছন্দ-অপছন্দ সমস্ত ছোটখাটো বিষয়ও এঁদের মনে থাকে। তবে এই রাশির জাতকদের অস্থির মেজাজ ও আঁকড়ে ধরে রাখার প্রবণতা যে কোনও ব্যক্তিকে বিপর্যস্ত করে তুলতে পারে। কিন্তু তাঁদের এই স্বভাব উপেক্ষা করতে পারলে কর্কট জাতকদের মতো সঙ্গী পাওয়া মুশকিল। এঁদের সামনে কাঁদুনে মুখে, অসহায় হয়ে বসে থাকলে কর্কট জাতকরা আপনার প্রতি সহজে আকৃষ্ট হবেন। কর্কট জাতকদের মধ্যে যৌন আবেদন অনেক বেশি। তাই এঁদের সঙ্গে জড়ালে নিজের পছন্দ-অপছন্দ জানিয়ে রাখা শ্রেয়। ক্যাটরিনার জাদুতে মোহিত থাকলে জেনে নিন, তিনিও কর্কট জাতিকা।

সিংহ রাশি (Leo Zodiac)
এঁরা খোলা আকাশের পাখি। বন্ধুবান্ধবদের সঙ্গে কী ভাবে ভালো সময় কাটানো যায় তা সিংহ জাতকদের ভালোই জানা আছে। আপনি শত চেষ্টা করেও এঁদের উষ্ণতা ও ক্যারিশমার দ্বারা আকৃষ্ট না-হয়ে থাকতে পারবেন না। এই রাশির জাতকরা শৃঙ্খলাপরায়ণ, ভালো মনের মানুষ। এঁরা যাঁকে ভালোবাসেন, তাঁকে সব সময় আকর্ষণের কেন্দ্রবিন্দুতে রাখেন। অনেকেই এমন মনোযোগ প্রত্যাশা করে থাকেন। স্বাভাবিক ভাবেই তাঁরা সিংহ জাতকদের প্রতি আকৃষ্ট হয়ে পড়বেন। শুধু তাই নয়, অন্যান্যদের থেকেও ভালো ভাবে যে কোনও কাজ করে ফেলতে পারেন এঁরা। সমস্ত রাশির মধ্যে সিংহ রাশির জাতকদের হাসিই সর্বশ্রেষ্ঠ। নিজের হাসির মাধ্যমেই আপনাকে নিজের কাছে টেনে নিতে সক্ষম এই রাশির জাতকরা। নিজের প্রতি কোনও সিংহ জাতককে আকৃষ্ট করতে চান? তা হলে তাঁদের প্রশংসা করুন ও বিশেষ অনুভব করান।

​কন্যা রাশি (Virgo Zodiac)
এই রাশির জাতকরা পারফেকশানিস্ট। এ কারণে এঁদের ওপর অনেকেরই নজর থাকে। কিন্তু শুধু ওপর থেকে দেখে এঁদের অন্তরের উষ্ণতার তল খুঁজে পাওয়া কঠিন। এই রাশির জাতক বা জাতিকারা যতক্ষণ চাইবেন না আপনি এঁদের বিছানায় নিয়ন্ত্রণ করতে পারবেন না। এঁরা জন্ম থেকেই আধিপত্য বিস্তারের স্বভাবের অধিকারী। তাই কেউ এঁদের সঙ্গে সম্পর্কে জড়াতে চান, তা হলে ঝুঁকি নিয়ে দেখতে পারেন। এঁদের মধ্যে উষ্ণতার কোনও ঘাটতি নেই। সঙ্গী হিসেবে কন্যা রাশির জাতকরা অত্যন্ত নির্ভরশীল ও গোছানো প্রকৃতির মানুষ। এঁদের উষ্ণতার আঁচ অনেকেই সহ্য করতে পারেন না। আয়ুষ্মান খুরানার প্রেমে পাগল অনেক মেয়েই। আয়ুষ্মান কিন্তু কন্যা রাশির জাতক।

​বৃশ্চিক রাশি (Scorpio Zodiac)
এই রাশির জাতকদের মধ্যে কাউকে আকৃষ্ট করার অদম্য, অফুরন্ত ক্ষমতা রয়েছে। এমনকি এই রাশির যে জাতকরা দেখতে খুব একটা ভালো নন, তাঁরাও অন্যদের দিয়ে নিজের পছন্দের কাজ করিয়ে নিতে পারে। আপনার আজব মনে হতে পারে, কিন্তু এঁদের সঙ্গে চোখে চোখ রেখে কথা বললে আপনি নিজে থেকেই এঁদের বশবর্তী হয়ে পড়বেন। আপনারাও বুঝে উঠতে পারবেন না, যে ঠিক কোন কারণে বৃশ্চিক জাতকদের প্রতি আকৃষ্ট হয়ে পড়েছেন। রহস্যঘেরা বৃশ্চিক জাতকদের মধ্যে আকর্ষণের অদম্য ক্ষমতা রয়েছে। এমনকি এঁরা আপনার মন পড়ে নিতে পারেন। এর সবের পাশাপাশি বৃশ্চিক জাতকরা সাহসী, বিশ্বস্ত। এঁরা স্থায়ীত্বে বিশ্বাস করেন। কালো পোশাকে এঁদের সামনে উপস্থিত হলে এঁরা নিজেকে আটকে রাখতে পারবেন না, এমনকি আপনারাও এঁদের আকর্ষণের বশবর্তী হয়ে পড়বেন। উল্লেখ্য ঐশ্বর্য রাই বচ্চনও বৃশ্চিক রাশির জাতিকা।

- Advertisement -

Related Articles

Latest Articles