14.4 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

রাশিফল: একটু সাবধান থাকুন

রাশিফল: একটু সাবধান থাকুন
ফাইল ছবি

আজ ২৬ সেপ্টেম্বর ২০২২, সোমবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতে কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: কর্মস্থানে কাজের চাপ বাড়তে পারে। বন্ধুর মাধ্যমে ব্যবসায় শুভ পরিবর্তন। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার আশঙ্কা। ভালো কাজের বদলে হতাশা জুটবে। উটকো অশান্তি বাড়িতে আসার সম্ভাবনা। কোনো কারণে আপনার মানহানি হতে পারে। আজ আপনার বক্তব্য সবার মন জয় করতে সক্ষম হবেন। সংগীতশিল্পীদের জন্য শুভসময়।

- Advertisement -

বৃষ: পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতার আশঙ্কা। কোনো ব্যাপারে মামলায় জড়িয়ে পড়তে পারেন। আজ কোনো প্রতিযোগিতায় অংশগ্রহণ না করাই ভালো হবে। ভ্রমণে সমস্যা হতে পারে, একটু সাবধান থাকুন। ভাই বা বোনের সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা। শত্রুর সঙ্গে চুক্তিতে কাজ সমাধান। প্রেমে নতুন মোড় আসার সম্ভাবনা। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে।

মিথুন: মানসিক অস্থিরতা নিরসনে পদস্থ ও প্রভাবশালীদের সাহায্য পাওয়া সহজ হবে। পাওনাদারের টাকা পরিশোধের ব্যবস্থা নিন। সড়কে কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন। তাই সতর্কতা অবলম্বন করুন। বিপরীত লিঙ্গের আচরণ সম্পর্কে আজ আপনার অর্থসহ বিশেষ কিছু প্রাপ্তিযোগ শুভ। কর্মস্থলে পদস্থদের সঙ্গে আলোচনায় সবসময় কৌশলী হতে হবে।

কর্কট: সাবধানে পথ চলুন। বাড়িতে অতিথি আসায় খরচ বাড়বে। আর্থিক যোগাযোগে পুরোনো কোনো থেমে থাকা ব্যবসা আবার শুরু হতে পারে। আজ জমি সংক্রান্ত কাজে ও টাকা-পয়সা লেনদেনে সতর্কতার সঙ্গে সাক্ষী রেখে করুন। কর্মস্থলে পদস্থ ও প্রভাবশালীদের সাহায্য সহজেই পাবেন।

সিংহ: ঈর্ষাকাতর কোনো বন্ধুর চক্রান্তে দাম্পত্যজীবনে সন্দেহের কালো ছায়া নেমে আসতে পারে। অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। গুরুজনদের সদুপদেশে কর্মে উন্নতি। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ হবে। বিষয় সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। উচ্চপদস্থ চাকরির সম্ভাবনা আছে।

কন্যা: আজ যা-ই করুন না কেন, আগে তা যাচাই করে নিতে হবে। তা নাহলে আর্থিক ক্ষতির দিকটাই বেশি দেখা যায়। হারিয়ে যাওয়া মূল্যবান বস্তু আজ হাতে আসতে পারে। সুযোগ পেয়েও যারা ব্যর্থ হয়েছেন, তাদের কর্মলাভের যোগ শুভ। গবেষণা কাজে নিয়োজিত ব্যক্তিবর্গের জন্য বিদেশ সফরের সুযোগ আসতে পারে।

তুলা: কারো ওপর নির্ভর করে কাজ সম্পাদনের চেষ্টা না করাই উত্তম হবে। ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা রুখে দিয়ে পরিকল্পিত কাজ সমাধানে সক্ষম হবেন। হিংসা ভুলে শত্রুকে আজ আপন করে নেয়ার দিন। কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি পাবে। গৃহ নির্মাণ বা সংস্কারের কাজে আজ ধর্মীয় আচার-অনুষ্ঠান সেরে নিতে পারেন।

বৃশ্চিক: পরোপকারে ও সামাজিক কর্মকাণ্ডে যথেষ্ট অগ্রগতি হতে পারে। আজ সকাল থেকে একটু আর্থিক টানাটানি আসতে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি। বাসস্থান পরিবর্তন করায় খরচ হবে। পুরোনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে।

ধনু: কর্মক্ষেত্রে প্রিয়জনের মন রক্ষা করে চলার চেষ্টা সমস্যার সমাধান আনতে পারে। দাফতরিক কাজে আজ উত্তেজনা পরিহার করে চলার চেষ্টা করুন। পাওনা আদায়ে সহায়তা পাবেন। শেয়ারবাজারের ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। কাউকে কোনো ধরনের প্রতিশ্রুতি দেয়া থেকে বিরত থাকুন। কোনো কারণ ছাড়াই আপনাকে বিষণ্নতায় ভুগতে হতে পারে।

মকর: আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি কেনাবেচায় প্রচুর লাভ হতে পারে। আজ নিজের ইচ্ছার বিরুদ্ধে দাফতরিক কোনো কাজ করা ঠিক হবে না। কর্মস্থলে দিনটি আজ ভালো যাবে। তবে বিষয়-সম্পত্তি নিয়ে আত্মীয়স্বজনের সঙ্গে বিরোধ আদালত পর্যন্ত গড়াতে পারে। কারো সঙ্গেই আজ আর্থিক কোনো বিষয় নিয়ে আলোচনা থেকে বিরত থাকা উত্তম হবে।

কুম্ভ: আজ সহকর্মীরা নিজের ক্ষোভ প্রকাশ করায় মানসিক চাপ থাকবে। প্রেমে কষ্ট পেতে পারেন। স্ত্রীর স্বাধীনচেতা স্বভাবের জন্য সংসারে অশান্তি। ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করার আগে ভালো করে খোঁজখবর নিন। পড়াশোনায় খারাপ কিছু ঘটতে পারে। কোনো কাজের জন্য নিচু হতে হবে। ব্যবসায় গুরুজনের সঙ্গে বিবাদের আশঙ্কা।

মীন: ব্যবসায় দারুণ অর্থ প্রাপ্তির সম্ভাবনা আছে। নিজের ভুল সংশোধন করায় ব্যবসায় উন্নতি হতে পারে। গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। দূরে ভ্রমণ না করাই ভালো হবে। বিশেষ বড় কোনো কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে। কোনো আর্থিক সুবিধা পেতে পারেন। কোনো কাজের জন্য বাড়িতে সম্মান নষ্ট হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles