18.9 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

শিক্ষকের চেয়ারে সুপার গ্লু লাগিয়ে বসান শিক্ষার্থীরা, পরদিন পেটান অভিভাবকরা

শিক্ষকের চেয়ারে সুপার গ্লু লাগিয়ে বসান শিক্ষার্থীরা, পরদিন পেটান অভিভাবকরা
প্রধান শিক্ষক আবুল কাশেম

সাতক্ষীরার শ্যামনগরে শিক্ষার্থীকে মৃদু চড় মারার ঘটনায় গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেমকে বেধড়ক মারপিট করে শিক্ষার্থীর অভিভাবক।

এ ঘটনায় শুক্রবার (২৬ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে প্রধান শিক্ষক আবুল কাশেম লিখিত অভিযোগ করেছেন শ্যামনগর থানায়।

- Advertisement -

এর আগে বৃহস্পতিবার (২৫ আগস্ট) দুপুর সাড়ে ৩টার দিকে উপজেলার কাশিমাড়ী ইউনিয়নের গোবিন্দপুর আলহাজ মুজিবর রহমানের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

প্রধান শিক্ষকের লিখিত অভিযোগে জানা যায়, বুধবার (২৪ আগস্ট) পঞ্চম শ্রেণির বাংলাদেশ ও বিশ্বপরিচয় ক্লাস নেওয়ার সময় তিনি বোর্ডে লেখালেখি করছিলেন। সে সময় শিক্ষার্থীরা তার বসার চেয়ার সুপার গ্লু আঠা লাগিয়ে দেয় এবং বসতে বলে। কিছুক্ষণ পরে আবার উঠতে বলে। শিক্ষক ওঠে দাঁড়ানোর সময় চেয়ারে প্যান্ট আটকে যায়। এই ঘটনায় শিক্ষার্থীরা হাততালি দিতে থাকে। একপর্যায়ে শিক্ষার্থীদের মৃদুভাবে কয়েকটি চড় মারেন ওই প্রধান শিক্ষক।

লিখিত অভিযোগে তিনি আরও উল্লেখ করেন, বৃহস্পতিবার (২৫ আগস্ট) স্কুলের কাজ শেষ করে শ্যামনগর শিক্ষা অফিস যান তিনি। শিক্ষা অফিসের কাজ শেষে বাড়ি ফেরার পথে গোবিন্দপুর মুজিবর হাজির বাড়ির সামনে পৌঁছালে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা শিক্ষার্থীর বাবা আলমগীর হোসেন, সাইফুল ইসলাম, মুজিবর রহমান, সেকেন্দার আলীসহ ৪-৫ জন বেধড়ক মারপিট শুরু করে। স্থানীয়রা দ্রুত উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে ভর্তি করে ওই শিক্ষককে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মোর্শেদ জানান, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে অভিযোগ পত্রটি জমা দিয়েছে শিক্ষক আবুল কাশেম। বিষয়টি গুরুত্বের সাথে পর্যালোচনা করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles