12.7 C
Toronto
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২

সেই প্রেমিকের সঙ্গেই বাগদান সারলেন আমিরকন্যা

- Advertisement -

ছবি সংগৃহীত

সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয় বলিউড তারকা আমির খানের মেয়ে ইরা খান। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কখনোই লুকোচুরি করেননি ইরা। গত দুই বছর ধরে ফিটনেস ট্রেনার নুপুর শিখরের সঙ্গে প্রেম করছেন আমিরকন্যা। নিয়মিতই তাদের সুন্দর মুহূর্তের ছবি পোস্ট করেন নিজের ইনস্টাগ্রামে।

জানা গেছে, গত বছর জুলাই মাসে দাদি জিনাত হুসাইনের সঙ্গে দেখা করতে যান প্রেমিককে নিয়ে। আর তখনই গুঞ্জন ওঠে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ইরা। তবে সেই গুজব এবার বাস্তবে রূপ নিতে চলেছে। কারণ, ইতোমধ্যে ইরা এবং নুপুর তাদের বাগদান সেরে ফেলেছেন।

সেই সঙ্গে ইনস্টাগ্রামে তাদের বাগদানের খবর নিশ্চিত করে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে ইরাকে হাঁটু গেড়ে বসে বিয়ের প্রস্তাব দিচ্ছেন নুপুর। সময় ব্যয় না করে ‘হ্যাঁ’ বলেন আমিরকন্যা। এর পরেই তার হাতে আংটি পরিয়ে দিয়ে চুম্বন করেন এই প্রেমিক যুগল। ভিডিওটি পোস্ট করে ইরা লেখেন, আমি হ্যাঁ বলেছি। জানা গেছে, প্রেমিকের সাইক্লিংয়ের অনুষ্ঠানে গিয়েই এই ঘটনা ঘটান তারা।

এদিকে তাদের এই খবর পোস্ট করার পরপরই ইরা এবং নুপুরকে শুভচ্ছা জানান বলিউডের সব তারকারা। দুজনকে শুভেচ্ছা জানিয়ে রিয়া চক্রবর্তী লেখেন, তোমাদের জন্য অনেক শুভভেচ্ছা রইল। বলিউড তারকা ফাতিমা সানা শেখ লিখেছেন, আমার দেখা সবচেয়ে মিষ্টি সময়।

ইরার পোস্টের নিচে অনেক ভক্তই তাদেরকে শুভেচ্ছা জানিয়েছেন। আবার অনেকেই জানতে চেয়েছেন বিয়ের খবর। তবে সেই বিষয়ে এখনও মুখ খোলেননি আমিরকন্যা।

প্রসঙ্গত, এর আগে নিজের জন্মদিনে নিজেদের বিশেষ মুহূর্তের ছবি পোস্ট করে লিখেছিলেন, আসলে মাত্র দুই বছর হলো সম্পর্ক, এটা (প্রেম) সব সময়ই ছিল। তোমাকে ভালোবাসি।

১৯৯৭ সালে জন্ম নেন আমির খান এবং রিনা দত্তের মেয়ে ইরা খান। তবে বলিউডে নাম না লেখালেও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় এই তারকাকন্যা।

Related Articles

Latest Articles