9.2 C
Toronto
বুধবার, অক্টোবর ৫, ২০২২

মারা গেলেন ‘হাসির রাজা’ খ্যাত অভিনেতা রাজু শ্রীবাস্তব

- Advertisement -

Raju Srivastav : মারা গেলেন ‘হাসির রাজা’ খ্যাত অভিনেতা রাজু শ্রীবাস্তব - the Bengali Times

বলিউডের কৌতুকশিল্পী রাজু শ্রীবাস্তব মারা গেছেন। হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে দিল্লির এমসে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। বুধবার (২১ সেপ্টেম্বর) সকালে সেখানেই তাঁর মৃত্যু হয় এসময় তার বয়স হয়েছিল ৫৮ বছর।

গত ১০ আগস্ট হৃদ্‌রোগে আক্রান্ত হন রাজু। জিমে ট্রেডমিলে হাঁটতে হাঁটতে আচমকাই বুকে ব্যথা শুরু হয় শিল্পীর। তার পরেই হাসপাতালে ভর্তি করা হয়েছিল রাজুকে। প্রথম দিকে অবস্থার অবনতি হলেও প্রায় ১৫ দিন হাসপাতালে ভেন্টিলেশনে থাকার পর ধীরে ধীরে সুস্থ হচ্ছিলেন তিনি। জ্ঞান ফিরেছিল তাঁর। তবে গত ১ সেপ্টেম্বর আবার শিল্পীর শারীরিক অবনতি হতে থাকে।

হাসপাতাল সূত্রে জানা যায়, হৃদরোগের চিকিৎসাধীন রাজু হঠাৎই জ্বর আসতে শুরু করে। ঝুঁকি না নিয়ে রাজুকে লাইফ সাপোর্ট সিস্টেমে রাখেন তাঁর চিকিৎসকেরা। গত ২০ দিন সেভাবেই চিকিৎসা চলছিল কৌতুকাভিনেতার। বুধবার সকালে আর সঙ্গ দেয়নি তাঁর শরীর।

উল্লেখ্য, গত দেড় মাসের চিকিৎসাকালীন সময়ে একের পর এক শারীরিক সমস্যা দেখা দিয়েছে রাজুর। হার্ট অ্যাটাকের পর প্রথমে তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি হয়। দু’টি স্টেন্টও বসে। কিন্তু তাতে হার্ট সচল হলেও রাজু সুস্থ হননি। রাজুর চিকিৎসার দায়িত্বে থাকা চিকিৎসক অনিল মুরারকা জানিয়েছিলেন, হার্ট সচল হলেও রাজুর মস্তিষ্ক জবাব দিয়েছে। ফলে ভেন্টিলেশন সাপোর্টেই রাখতে হয় কৌতুকাভিনেতাকে। সূত্র: আনন্দবাজার।

Related Articles

Latest Articles