8.6 C
Toronto
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

প্রকৃত ভালোবাসার মানুষকে যেভাবে চিনে নেবেন

- Advertisement -
ছবি: সংগৃহীত

সম্প্রতি নেটদুনিয়ায় একটি অপটিক্যাল ইল্যুশনের ছবি ভাইরাল হয়েছে। এই বিশেষ ছবিটি তৈরি করা হয়েছে ভালোবাসার মানুষের মনের কথা জানার জন্য। এই ছবিটি দিয়ে প্রকৃত ভালোবাসার মানুষকে সহজেই চিনে নিতে পারবেন।

ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এই লাভ বার্ড ছবিটি দিয়ে আপনিও চাইলে আপনার ভালোবাসার মানুষটিকে যাচাই করতে পারেন। আর বুঝে নিতে পারেন সে সত্যিই আপনার প্রকৃত ভালোবাসার মানুষ কি না!

ভাইরাল এই ছবিটি @octavio._.ocampo নামের একটি ইনস্টাগ্রামের প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে। Octavio Ocampo হলেন একজন মেক্সিকান শিল্পী। তিনি বিভিন্ন ধরনের ছবি আঁকেন, যা বিশ্বের সব দেশেই সমাদৃত।

আর এ কারণেই বিখ্যাত এই শিল্পীর এ রকম আঁকা অনেক ছবিই বিভিন্ন প্ল্যাটফর্মে ছড়িয়ে আছে। তবে ভালোবাসার প্রতীক এই লাভ বার্ডের ছবিটি এবার জনপ্রিয়তার তুঙ্গে রয়েছে।

লাভ বার্ডের ওই ছবিটিতে দেখা যাচ্ছে, নীলাকাশে অনেক পায়রা স্বাধীনভাবে উড়ে বেড়াচ্ছে। অপটিক্যাল ইল্যুশনের এই ছবিটি প্রথম একঝলক দেখায় যদি আপনি তাই মনে করেন, তাহলে আপনি ভালোবাসার মানুষের প্রতি খুব বেশি সৎ নন। তাই ছবিটি দেখানোর সঙ্গে সঙ্গেই কিছু বুঝে ওঠার আগেই তাকে জিজ্ঞাসা করতে পারেন সে ছবিটিতে কী দেখছে।

মনোবিজ্ঞানীরা বলছেন, প্রথম দেখাতেই যদি ছবিটিতে পায়রা দেখতে পান–আপনি কোনো সম্পর্কে বিশ্বাস করেন না। যার ফলে তাদের সম্পর্ক খুব একটা দীর্ঘস্থায়ী হতে দেখা যায় না।

অন্যদিকে যারা প্রথম দেখাতেই ছবিটিতে পায়রা নয়, একটি মেয়ের মুখ দেখতে পেয়েছেন, তাদের জন্য শুভেচ্ছা। তারা ভালোবাসার মানুষের প্রতি অনেক বেশি একনিষ্ঠ ও সৎ থাকেন। এরা জীবনসঙ্গী হিসেবে যথেষ্ট গোছানো ও পারফেক্ট।

যে কোনো বিষয়ে দ্রুত সিদ্ধান্ত নিতে এরা পারদর্শী ও জ্ঞানী হয়ে থাকেন। বিশেষজ্ঞরা বলছেন, এই সামান্য বিষয় দিয়েই ভালোবাসার মানুষের সম্পর্কে অজানা বিভিন্ন বিষয় আপনি ধারণা করে ফেলতে পারবেন অনায়াসেই।

সূত্র: এই সময়

Related Articles

Latest Articles