1.9 C
Toronto
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

সাবেক স্ত্রীর আপত্তিকর ছবি ফেসবুকে পোস্ট করে ২০ লাখ টাকা চাঁদা দাবি, অতঃপর …

সাবেক স্ত্রীর আপত্তিকর ছবি ফেসবুকে পোস্ট করে ২০ লাখ টাকা চাঁদা দাবি, অতঃপর ...

নোয়াখালীর সেনবাগে সাবেক স্ত্রীর (২২) আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দিয়ে ২০ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে ওসমান গনি (২৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার বিকেলে সেনবাগের কাদরা ইউনিয়নের ফকিরহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ওসমান গনির কাছ থেকে একটি স্মার্টফোন জব্দ করা হয়।

- Advertisement -

গ্রেপ্তার ওসমান গনি পার্শ্ববর্তী কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার দৌলখাড় ইউনিয়নের কেকৈয়া মুন্সি বাড়ির বাসিন্দা। তার বিরুদ্ধে পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ছয় বছর আগে সেনবাগের কাদরা ইউনিয়নে বিয়ে করেন ওসমান গনি। বিয়ের পর থেকে সাংসারিক বিভিন্ন বিষয় নিয়ে ওসমান তার স্ত্রীকে শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করে আসছিলেন। একপর্যায়ে চলতি বছরের গত ২১ জুলাই বাবার বাড়িতে এসে ওসমান গনিকে তালাকনামা পাঠান তার স্ত্রী। তালাকের বিষয়টি জানতে পেরে মোবাইল ফোনে ও বিভিন্ন মাধ্যমে স্ত্রীকে প্রাণনাশের হুমকি ও ভয়ভীতি দেখান ওসমান।

আরও পড়ুন :: পরীক্ষা দিয়ে বের হতেই ‘ছাত্রীর শ্লীলতাহানি’, বখাটে আটক

বিষয়টি ওসমানের মা এবং ভাইকে একাধিকবার জানালেও তারা এ বিষয়ে কোনো ব্যবস্থা নেননি। উল্টো ওসমান ভুক্তভোগীর ওপর আরও বেশি ক্ষিপ্ত হন। তিনি ভুক্তভোগীর নামে ফেসবুকে একটি ভুয়া আইডি খুলে সেখানে তার আপত্তিকর ছবি পোস্ট করতে থাকেন। বিষয়টি চাপা দেওয়ার জন্য তিনি ভুক্তভোগীর কাছে ২০ লাখ টাকা চাঁদা দাবি করেন। দাবি করা টাকা না পেয়ে ভুক্তভোগীর আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবদের মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপেও এসব ছবি পাঠাতে থাকেন ওসমান।

এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে শনিবার দুপুরে সেনবাগ থানায় ওসমান গনি, ওসমানের বড় ভাই আলাউদ্দিন ও মা ছালেহা বেগমকে আসামি করে একটি মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ওসমানকে গ্রেপ্তার করে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ ও ডিজিটাল নিরাপত্তা আইনে ওসমানকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিকভাবে তার মোবাইল জব্দ করার পর অভিযোগের সত্যতা পাওয়া গেছে। আগামী রোববার সকালে গ্রেপ্তার আসামিকে আদালতে পাঠানো হবে।

সূত্র : আমাদের সময়

- Advertisement -

Related Articles

Latest Articles