10.9 C
Toronto
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

রাস্তায় শ্বাশুড়িকে ফেলে নির্যাতন, পুত্রবধূ আটক

- Advertisement -

রংপুরের কাউনিয়ায় পারিবারিক কলহের জেরে আয়েশা বেগম (৬০) নামে এক বৃদ্ধাকে অমানবিক নির্যাতন করেছেন পুত্রবধূ। নির্যাতনের এমন একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ ঘটনায় পুত্রবধূ রত্না বেগমকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাত সাড়ে নয়টার দিকে তাকে আটক করা হয়।

এর আগে বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকালে উপজেলার বালাপাড়া ইউনিয়নের হরিচরণ লস্কর মাঠের পাড় গ্রামে এমন নির্যাতনের ঘটনা ঘটে। আয়েশা বেগম ওই এলাকার মৃত আব্দুল সিদ্দিকের স্ত্রী। শুক্রবার সকালে তাকে কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সংশ্লিষ্ট ৫ নং ওয়ার্ডের সদস্য হায়দার আলী জানান, আয়েশা বেগমের এক ছেলে ও এক মেয়ে। মেয়ের বিয়ে দিয়েছেন। এরপর তার স্বামীর বাড়িতে একা বসবাস করতেন। আর ছেলে আশরাফুল ইসলাম (৩০) তার স্ত্রীসহ পাশে আলাদা বাড়িতে থাকতেন। আশরাফুল কাজকর্ম করতেন না। দুই-তিন দিন আগে কাউকে কিছু না বলে তিনি ঢাকায় চলে যান। এ নিয়ে শ্বাশুড়িকে সন্দেহ করে বৃহস্পতিবার সকালে তার বাড়িতে গিয়ে স্বামীর খোঁজ চান রত্না। একপর্যায়ে শ্বাশুড়িকে অশালীন ভাষায় গালিগালাজ শুরু করেন।

আরও পড়ুন :: মিয়ানমার সীমান্তে উত্তেজনার কারণে ৪৯৯ এসএসসি পরীক্ষার্থীকে সরিয়ে নেয়া হয়েছে

এতে শ্বাশুড়ি প্রতিবাদ করলে তাকে বাড়ি থেকে বের করে রাস্তায় মাটিতে ফেলে বেধড়ক মারধর করেন রত্না। এসময় কেউ একজন সেটির ভিডিও ধারণ করেন।পরে শুক্রবার বিকেলে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে তোলপাড় শুরু হয়। ইউপি সদস্য হায়দার আলী আরো জানান, বিষয়টি জানার পর রাত নয়টার দিকে ওই বৃদ্ধাকে নিয়ে থানায় অভিযোগ দেওয়া হয়।

কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সেলিমুর রহমান জানান, অভিযোগ পাওয়ার পর রত্না বেগমকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সূত্র : বিডি২৪লাইভ

Related Articles

Latest Articles