12.9 C
Toronto
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২

ঢাবি ছাত্রদল সভাপতি-সম্পাদকের ছাত্রত্ব শেষ ৫ বছর আগে!

- Advertisement -
সভাপতি খোরশেদ আলম সোহেল ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের ৩৩ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে খোরশেদ আলম সোহেলকে সভাপতি ও আরিফুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়েছে। রবিবার বিএনিপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তবে নেতৃত্ব আসা এই দুই ছাত্রনেতার ছাত্রত্ব নেই। সভাপতি সোহেল ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের ২০০৮-০৯ সেশনের শিক্ষার্থী এবং সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০০৯-১০ সেশনের শিক্ষার্থী। দুইজন প্রায় পাঁচ বছর আগে তাদের ছাত্রত্ব শেষ করেছেন।

এ ছাড়া কমিটিতে থাকা বাকি ৩১ সদস্যের অধিকাংশের ছাত্রত্ব নেই।

এদের মধ্যে রয়েছেন সিনিয়র সহ-সভাপতি ইজাজুল কবির রুয়েল, সহ-সভাপতি মো. হাসানুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক গনেশ চন্দ্র রায় সাহস, আবদুল জলিল আমিনুল, মাসুম বিল্লাহ, ফারহান মো. আরিফুর রহমান, আনিসুর রহমান খন্দকার অনিক, মো. নাছির উদ্দিন শাওন, আব্দুল্লাহ আল রিয়াদ, ইব্রাহিম খলিল, ইউসুফ হোসেন খান, অলী আহমেদ ও সৈকত মোর্শেদ, সাংগঠনিক সম্পদক মাসুদুর রহমান মাসুদ, সহ-সাংগঠনিক সম্পাদক মো. মাসুদুর রহমান বাবু।

অছাত্রদের নেতৃত্বে আনার বিষয়ে কথা বলতে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ এবং সাধারণ সম্পাদক হয়েছেন সাইফ মাহমুদ জুয়েলকে কল দেওয়া হলেও তারা কল রিসিভ করেননি।

তবে ঢাবি ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি খোরশেদ আলম সোহেল বলেন, আমার নিয়মিত ছাত্রত্ব শেষ হয়েছে। কিন্তু আমি বিশ্ববিদ্যালয়ের একটি কোর্সে ভর্তি আছি।

Related Articles

Latest Articles