12.7 C
Toronto
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২

কে পাচ্ছেন ফজলে রাব্বী মিয়ার আসন, জানা যাবে বিকেলে

- Advertisement -

আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা আজ শনিবার অনুষ্ঠিত হবে। সভায় গাইবান্ধা-৫ উপনির্বাচন ছাড়াও ৬১ জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত হওয়ার কথা রয়েছে।

বিকেল ৪টায় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে এ যৌথসভা হবে। সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সভায় সংশ্লিষ্ট সবাইকে স্বাস্থ্যসুরক্ষা বিধি মেনে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে শূন্য হওয়া গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১২ অক্টোবর। এই উপনির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি ও জমা দেওয়ার শেষদিন ছিল গত বৃহস্পতিবার। ওইদিন বিকাল ৫টা পর্যন্ত দলটির কেন্দ্রীয় কার্যালয়ে ১০ প্রার্থী ফরম জমা দিয়েছেন। তাদের মধ্যে থেকে কার ভাগ্যে নৌকা আছে তা জানা যাবে আজ।

দলীয় সূত্র জানিয়েছে, গাইবান্ধা-৫ আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহকারীরা হলেন- প্রয়াত ফজলে রাব্বী মিয়ার মেয়ে ফারজানা রাব্বী বুবলী, ছোট ভাই ফরহাদ রাব্বীর স্ত্রী লুদমিলা পারভীন ছন্দা, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মাহমুদ হাসান রিপন, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ, সাঘাটা উপজেলা আওয়ামী লীগ সভাপতি সামশীল আরেফিন টিটু, সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মাহবুবুর রহমান নিটল, সাবেক যুবলীগ নেতা শুশীল চন্দ্র সরকার, যুবলীগ নেতা নুরুল আমিন, সাবেক ছাত্রীলীগ নেতা আল মামুন ও যুবলীগ নেত্রী শাপলা আক্তার।

সূত্র : আমাদের সময়

Related Articles

Latest Articles