8.6 C
Toronto
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

শুক্রবারের রাশিফল : দিনটি কেমন যাবে

- Advertisement -
ফাইল ছবি

দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। শুক্রবার, ৯ সেপ্টেম্বর ২০২২। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ

কর্মসংক্রান্ত নানান দিক আপনার দিকেই পরিচালিত হবে। কারও বিশ্বাস ভঙ্গের অপবাদ আসতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। যাদের হৃদ্‌রোগ আছে তারা দুশ্চিন্তা ও স্ট্রেস থেকে দূরে থাকুন। অন্যথায় স্বাস্থ্যের অবনতি হতে পারে। অফিসে বসের আচরণ ভালো হবে না আজ। ব্যবসায়ীদের আয় বৃদ্ধি হতে পারে। আপনি যদি সম্প্রতি নতুন কোনো কাজ শুরু করে থাকেন তবে আজ আপনার বড় আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে।

বৃষ

না চাইতেই পাওনা আদায় হতে পারে। সাংসারিক জটিলতা কাটতে পারে। উচ্চ মানসিকতা আপনাকে এগিয়ে নিয়ে যাবে। আপনি আপনার আর্থিক, ক্যারিয়ার এবং সম্পত্তির যে কোনো আলোচনাসহ বেশ কয়েকটি বিষয় সম্পর্কে তীব্রভাবে ব্যক্তিগত বোধ করবেন। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী আজ আপনার শুভ রং ক্রিম, শুভ সংখ্যা ২১, শুভ সময় বেলা ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত। নিজের ব্যক্তিগত প্রশ্নগুলো ভুলবেন না। সেগুলো বহাল রাখুন। হঠাৎ করে নেওয়া কোনো সিদ্ধান্তে আপনি লাভবান হবেন। উচ্চশিক্ষার সুযোগ পাবেন।

মিথুন

কোনো ভালো কারণে পুরস্কার পেতে পারেন। যদি ক্যারিয়ারের পরিকল্পনা করেন, অনুগ্রহ করে আপনার অগ্রগতি পরীক্ষা করার জন্য কিছুটা সময় দিন। সাহায্য চাওয়ার জন্য এটি একটি ভালো মুহূর্ত, প্রধানত কারণ আপনার আশপাশের মানুষ ভালো মেজাজে আছে। আপনি পিতামাতার সাপোর্ট পাবেন। তাড়াহুড়ো করে আজ কোনো কাজ করবেন না, অন্যথায় আপনার শারীরিক ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার শুভ রং বেগুনি, শুভ সংখ্যা ২৬, শুভ সময় সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা।

কর্কট

ব্যবসায়ীরা আজ বিগ বাজেটের কাজের সুযোগ পাবেন। দ্রুত আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। পরিবহনে কর্মরত ব্যক্তিরা আজ সাফল্য পেতে পারেন। আপনার অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। পারিবারিক জীবনে সুখ শান্তি থাকবে। নতুন কাজের যোগাযোগ বা বাড়তি উপার্জন হওয়ার শুভ সময়। যথেষ্ট পরিশ্রম করছেন কিন্তু কিছু দ্বিধা থাকবে। একজন পুরনো বন্ধু বা আত্মীয়ের পরামর্শ প্রয়োজন যা শুধু আপনিই দিতে পারেন। নিজে যা জানেন সবার মধ্যে ছড়িয়ে দিন।

সিংহ

যদি ক্যারিয়ারের নতুন কোনো চাহিদা না থাকে, তাহলে নির্দ্বিধায় আপনার শক্তি একটি সৃজনশীল বা অবসর ক্রিয়াকলাপে নিক্ষেপ করুন। চমকে যাওয়ার মতো খবর পেতে পারেন। মাথা ঠান্ডা রাখতে হবে। আর্থিক প্ররোচনা থাকবে। নিজেকে যে কোনো কাজে এগিয়ে দিন। সিদ্ধান্ত নেওয়ার সময় এসেছে। জীবনের মান বাড়ানোর জন্য প্রস্তুত হন। প্রেমেও সন্দেহ রাখুন। বয়সে ছোট কারও কাছ থেকে উপকার পাবেন। নিজের সিদ্ধান্তে অটল থাকুন, ক্ষতি হবে না।

কন্যা

খাবারের প্রতি লোভ সামলাতে না পারলে ক্ষতি হবে। বন্ধুর জন্য সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভালো। অল্পে সন্তুষ্ট থাকার চেষ্টাই আপনাকে এগিয়ে নিয়ে যাবে। খুব ভালো একটা যোগাযোগ আপনার জন্য অপেক্ষা করছে। পরিবারের সদস্যরা অবশ্যই একটি কঠিন মেজাজে থাকবে এবং তাদের স্থিতিশীলতার আকাঙ্ক্ষা অনেক গভীর আবেগের প্রশ্নের সঙ্গে আবদ্ধ।

তুলা

যা এখন ঘটছে তা আপনাকে বিচ্ছিন্ন করার জন্য যথেষ্ট। এটি নিশ্চিত করতে পারে যে অংশীদাররা স্বীকার করে যে আপনি সর্বদা সঠিক ছিলেন। আজ আপনি সহজেই শত্রুকে চিনে নিতে সক্ষম হবেন। পেশাদার উচ্চাকাঙ্ক্ষা হস্তক্ষেপ করছে। গুরুত্বপূর্ণ আলোচনা চালিয়ে যান। যদিও সিদ্ধান্তগুলো এখনও চূড়ান্ত হওয়ার আশা করবেন না। প্রকৃতপক্ষে কোনো কিছুই নিশ্চিত হওয়ার আগে আরও দুই বা তিন মাস হতে পারে। বাড়তি বিনিয়োগ না করাই ভালো হবে। বেশি কথায় অশান্তি হবে।

বৃশ্চিক

মাত্রা ছাড়ানো আবেগ আজ আপনার ক্ষতি করতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সম্পর্ক সব সময় আপনার জন্য গুরুত্বপূর্ণ। প্রকৃতপক্ষে, এটা প্রায়ই বলা হয় যে আপনার স্বাধীন চেতনা সত্ত্বেও। আপনি সঠিকভাবে কাজ করতে পারবেন না। আপনার সব সময় কারও সহযোগিতা প্রয়োজন। বর্তমান সম্ভাবনাগুলো ভালো হবে না। সব কিছুই সঠিক ক্রমে কাজ করার ওপর দাঁড়িয়ে।

ধনু

প্রিয়জনদের নিজস্ব সিদ্ধান্ত নেওয়ার অধিকার আছে। তবে জেনে রাখুন আপনার সম্পর্কেও একজন সব খবর রাখে। সম্পর্ক থেকে আপনার কী প্রয়োজন তা আপনি সর্বদা নিশ্চিত নন, তবে এখন আপনার আকাঙ্ক্ষার সঙ্গে মিলিত হওয়ার সময় এসেছে। আপনি বিষয়গুলোর কেন্দ্রে আছেন এবং ভবিষ্যতের কাছ থেকে আশা করার জন্য আপনার সবকিছু আছে। আপনার সন্দেহ হতে পারে যে অন্য কেউ আপনাকে নিচু করার চেষ্টা করছে, এটিই আপনার দুর্বলতা। এই ধরনের আশঙ্কা সম্ভবত ভিত্তিহীন, কিন্তু তাদের স্বীকৃতি দিয়ে আপনি আশ্বাস খুঁজে পেতে সক্ষম হবেন।

মকর

ব্যবসায়ীদের বিতর্ক এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় বড় ধরনের আর্থিক ক্ষতি হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে মতবিরোধ বাড়তে পারে। যাদের বাতের সমস্যা আছে তাদের আজ সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার দিকে হঠাৎই শক্তির বিস্ফোরণ হবে। আপনারা কেউ কেউ বর্ধিত চাপ এবং চাপের কারণে ক্লান্ত হয়ে পড়তে পারেন। মনে রাখতে হবে যে অংশীদার এবং সহযোগীরা স্বয়ংক্রিয়ভাবে আপনার সিদ্ধান্ত গ্রহণ করবে না।

কুম্ভ

আর্থিক উন্নতি হতে পারে। আজ আপনার পায়ে ব্যথা, দুর্বলতা ইত্যাদি শারীরিক সমস্যা হতে পারে। ক্রয়-বিক্রয় যাই হোক না কেন, সম্পত্তির ব্যাপারে আপনি সৌভাগ্যের আশা করতে পারেন। কমনসেন্সের সঠিক ভারসাম্য রয়েছে, যা সবই আপনাকে সফলভাবে দিন পার করার জন্য যথেষ্ট হওয়া উচিত। কর্মক্ষেত্রে দীর্ঘমেয়াদি দৃষ্টিভঙ্গি নিন এবং নিঃশব্দে অভিজ্ঞতা বাড়ানোর দিকে মনোনিবেশ করুন।

মীন

পরিবারের কোনো সদস্যের স্বাস্থ্যের হঠাৎ অবনতির কারণে ওষুধের জন্য আপনার প্রচুর অর্থ ব্যয় হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রতিকূল পরিস্থিতিতেও আপনি আপনার প্রিয়জনের সাপোর্ট পাবেন। স্বাস্থ্য মোটামুটি থাকবে। আপনাকে নিজের ওপর অতিরিক্ত কাজের চাপ দেবেন না। ব্যবসায়ীদের আজ একটি নতুন ব্যবসার প্রস্তাব পাওয়ার সম্ভাবনা রয়েছে। সুস্থ থাকতে, খাওয়া দাওয়ার দিকে নজর দিন এবং পর্যাপ্ত বিশ্রাম করুন।

Related Articles

Latest Articles