-0 C
Toronto
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

আপত্তিকর অবস্থায় নারীসহ শিক্ষক আটক, অতঃপর…

আপত্তিকর অবস্থায় নারীসহ শিক্ষক আটক, অতঃপর...
প্রতীকী ছবি

 

কুড়িগ্রামের ফুলবাড়ীতে আপত্তিকর অবস্থায় এক নারীর ঘরে আটক হয়েছেন ২ সন্তানের জনক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক সহকারী শিক্ষক।

- Advertisement -

তিনি উপজেলার উত্তর ঘোঘারকুটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও বড়ভিটা ঘোঘারকুটি গ্রামের আফতাব উদ্দিন খন্দকারের ছেলে মো. নুরুজ্জামান খন্দকার।

স্থানীয়রা জানান, লালমনিরহাটের আদিতমারী উপজেলার এক নারীর (২৭) সঙ্গে ফুলবাড়ী উপজেলার যুবকের সঙ্গে প্রায় ৭ বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের পরপরেই শিক্ষক নুরুজ্জামানের সঙ্গে পরিচয় ঘটে ওই নারীর। এ সুযোগকে কাজে লাগিয়ে নুরুজ্জামান পরকীয়ায় মেতে উঠেন। এরই মধ্যে তিনি প্রায়ই ওই নারীর বাড়িতে যাওয়া-আসায় তাদের মধ্যে অনৈতিক সম্পর্কের সৃষ্টি হয়।

বিষয়টি এলাকার লোকের মাঝে জানাজানি হয়ে গেলে তাকে বহুবার সতর্ক করা হয়। আবারো তাকে বুধবার রাতে ওই নারীসহ তার শোয়ার ঘরে আপত্তিকর অবস্থায় এলাকার লোকজন আটক করেন। পরে ৯৯৯ নম্বরে ফোনের মাধ্যমে পুলিশ তাদের ২ জনকে আটক করে ফুলবাড়ী থানায় নিয়ে আসে। বর্তমানে তারা পুলিশের হেফাজতে রয়েছেন। এ ব্যাপারে মামলার প্রস্তুতিও চলছে।

এ ঘটনার আগেও এলাকার সম্পর্কীয় এক ভাতিজির সঙ্গে অনৈতিক সম্পর্ক তৈরি করে শিক্ষক নুরুজ্জামান মোটা অংকের টাকা জরিমানা দিয়ে ছাড়া পেয়েছিলেন।

ভুক্তভোগী নারীর এক স্বজন জানান, আমার ভাগ্নির সঙ্গে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘ দিন থেকে মাস্টারের অবৈধ সম্পর্ক। এখন আমরা মামলা করার জন্য থানায় এসেছি। মাস্টারের উপযুক্ত বিচারের দাবি জানাচ্ছি।

ভুক্তভোগী নারী জানান, মাস্টার আমার ইজ্জত নষ্ট করেছেন। আমি এখন অসহায়। সুষ্ঠু বিচার দাবি করছি। না হলে আত্মহত্যা করব।

উত্তর ঘোঘারকুটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাবেদ আলী জানান, বৃহস্পতিবার ওই শিক্ষক বিদ্যালয়ে অনুপস্থিত ছিলেন। পরবর্তীতে জানা গেছে তিনি নারী কেলেঙ্কারিতে জড়িত। বিষয়টি উপজেলা শিক্ষা অফিসারকে অবগত করা হয়েছে।

উপজেলা শিক্ষা অফিসার আশরাফুজ্জামান জানান, বিষয়টি আমি শুনেছি। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমান (ওসি) জানান, শিক্ষক ও ভিকটিম থানায় রয়েছেন। আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles