10.1 C
Toronto
বুধবার, অক্টোবর ৫, ২০২২

বিশেষ মুহূর্তের ভিডিও ফাঁসের হুমকি, আটক ১

- Advertisement -

বিশেষ মুহূর্তের ভিডিও ফাঁসের হুমকি, আটক ১

কৌশলে ধারণ করা শারীরিক সম্পর্কের ভিডিও ফাঁস করার হুমকি দিয়ে ব্ল্যাকমেইল করার অভিযোগে লাভলু মিয়া (৪৪) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকালে সিপিসি-৩ র‌্যাব-৪ এর মানিকগঞ্জ অঞ্চলের কোম্পানি কমান্ডার আরিফ হোসেন এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে মানিকগঞ্জের বরংগাইল বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। লাভলু মিয়া জেলার শিবালয় উপজেলার মৃত মানিক মিয়ার ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, প্রেমের সম্পর্ক থাকায় দীর্ঘ পাঁচ-ছয় বছর ধরে একটি মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক চালিয়ে আসছিলেন লাভলু। তিনি সুকৌশলে শারীরিক সম্পর্কের ভিডিও ও ছবি নিজের মোবাইল ফোনে ধারণ করে রাখতেন। দীর্ঘদিনের বিয়ে না করায় মেয়েটি লাভলুর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন এবং পারিবারিকভাবে অন্যত্র বিয়ে করেন। তার বিয়ের খবর শুনে লাভলু ওইসব ভিডিও ও ছবি ফেসবুক, ইমোসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং ভিকটিমের স্বামী ও আত্মীয়স্বজনকে দেখিয়ে দেওয়ার হুমকি দিয়ে মোটা অংকের টাকা দাবি করছিলেন। সেই সঙ্গে মেয়েটির সংসার ভেঙে দেওয়ারও হুমকি দিয়ে আসছিলেন তিনি। এর প্রতিকার চেয়ে ভিকটিম র‍্যাবের কাছে অভিযোগ দিলে র‌্যাব অভিযান চালিয়ে লাভলুকে আটক করে।

সিপিসি-৩ র‌্যাব-৪ এর মানিকগঞ্জ অঞ্চলের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন বলেন, লাভলুর মোবাইল ফোন যাচাই করে অভিযোগের সত্যতা মিলেছে। লাভলুর নামে মামলা দিয়ে তাকে মানিকগঞ্জ জেলার শিবালয় থানায় হস্তান্তর করা হয়েছে।

সূত্র : বাংলানিউজ

Related Articles

Latest Articles