8.6 C
Toronto
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

প্রেমিকার আপত্তিকর ছবি বন্ধুদের ম্যাসেঞ্জারে, অতঃপর…

- Advertisement -
প্রতীকী ছবি

কিশোরগঞ্জ জেলার তাড়াইলের রাউতি ইউনিয়নের এক কলেজছাত্রী প্রেমিকের হাতে ধর্ষণের শিকার হয়েছে। শুধু তাই নয়, প্রেমিকার আপত্তিকর ছবি বন্ধুদের ম্যাসেঞ্জারে ছড়িয়ে দিয়েছে। এ ঘটনায় পুলিশ প্রেমিক যুবককে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে।

ধর্ষক প্রেমিক আরিফ হাসান মেগু (২৩) একই ইউনিয়নের ছনভিটা গ্রামের আজিজুর ছেলে।

তাড়াইল থানা পুলিশ জানায়, উপজেলার রাউতি ইউনিয়নের বাসিন্দা ময়মনসিংহের একটি কলেজের অনার্স ইংরেজি শেষ বর্ষের ছাত্রীর সঙ্গে একই ইউনিয়নের ছনভিটা গ্রামের আরিফ হাসান মেগুর এক বছর ধরে যাবত প্রেমের সম্পর্ক চলে আসছিল। এক পর্যায়ে ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে আরিফ হাসান মেগু।

এমনকি ভিকটিমের নগ্ন ছবি মোবাইলে ধারণ করা ছবি গত ৩ সেপ্টেম্বরে আসামি আরিফ ভিকটিমের বন্ধু বান্ধবের ম্যাসেঞ্জারে ছড়িয়ে দেয়। এ ঘটনায় ভিকটিম সামাজিক ও ব্যক্তিগত ভাবে মর্যাদাহানির শিকার হন এবং মানসিকভাবে ভেঙ্গে পড়েন।

পরিস্থিতি বিবেচনা করে পরিবারের লোকজনের পরামর্শক্রমে ভিকটিম নিজে বাদী হয়ে ধর্ষণের অভিযোগে মঙ্গলবার রাতে তাড়াইল থানায় অভিযোগপত্র দাখিল করেন। অভিযোগ পেয়ে মঙ্গলবার রাতেই তাড়াইল থানা পুলিশ উপজেলার রাউতি বাবুলের বাজার এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক আরিফ হাসান মেগুকে তার ফোনসহ গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার (৭ সেপ্টেম্বর) সকালে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য কিশোরগঞ্জের সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়। একইদিন দুপুরে ধর্ষক আরিফ হাসান মেগুকে কিশোরগঞ্জের কোর্টে সোপর্দ করা হলে আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

Related Articles

Latest Articles