10.9 C
Toronto
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

১২ই সেপ্টেম্বর থেকে চীনের গুয়াংজু রুটে বিমানের তৃতীয় ফ্লাইটের টিকেট বিক্রয় শুরু

- Advertisement -

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স-এর ঢাকা-গুয়াংজু-ঢাকা রুটের আগামী ১৩ই অক্টোবরের ফ্লাইটের টিকেট আগামী ১২ই সেপ্টেম্বর ২০২২ তারিখ সকাল ১১:০০টায় শুধু বিমান হোস্ট সিস্টেমে বিক্রয়ের জন্য উন্মুক্ত করা হবে। সম্মানীত যাত্রী/প্রতিষ্ঠান বা ট্রাভেল এজেন্টগণকে প্রয়োজনীয় ডকুমেন্টসহ বিমানের দেশে-বিদেশে অবস্থিত যেকোনো বিক্রয় কেন্দ্রে যোগাযোগের জন্য অনুরোধ করা হলো এবং কোভিড প্রটোকল নিশ্চিত হয়ে টিকেট সংগ্রহ করতে অনুরোধ করা যাচ্ছে।

আগামী ১৩ই অক্টোবর বিমানের ফ্লাইট বিজি৩৬৬ স্থানীয় সময় সকাল ১১:০০টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়ন করে গুয়াংজু বাইয়ুন আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে স্থানীয় সময় বিকাল ০৪:৪৫টায়। ফিরতি ফ্লাইট বিজি৩৬৭ স্থানীয় সময় সন্ধ্যা ০৭:৪৫ টায় ছেড়ে এসে ঢাকায় পৌঁছাবে রাত ০৯:৪৫ টায়।

উল্লেখ্য, বিমানের ভাড়া বাজারের বর্তমান চাহিদার তুলনায় কম বিধায় আগে আসলে আগে পাবেন ভিত্তিতে টিকেট বিক্রয় করা হবে। ঢাকা থেকে যাত্রার ক্ষেত্রে ইকোনমি ক্লাসের একমুখী সর্বনিম্ন ভাড়া ১৫০০ মার্কিন ডলার হতে শুরু করে ২৫০০ মার্কিন ডলার পর্যন্ত ধার্য করা হয়েছে। বিজনেস ক্লাসের একমুখী ভাড়া ২৮০০ মার্কিন ডলার থেকে শুরু করে ৩২০০ মার্কিন ডলার পর্যন্ত ধার্য করা হয়েছে। মূল ভাড়া ছাড়াও সকল ক্ষেত্রে টিকেটপ্রতি ট্যাক্স বাংলাদেশি টাকায় ৮৭৩৭ টাকা। উল্লেখ্য, বাজারের চাহিদা অনুযায়ী প্রচলিত নিয়মে ভাড়া ক্রমান্নয়ে উর্ধমুখী হবে।

গুয়াংজু-ঢাকা রুটের ফিরতি ফ্লাইটের টিকেট বিমানের দেশি-বিদেশি বিক্রয় কেন্দ্রের পাশাপাশি বিমানের বাণিজ্যিক ওয়েবসাইট www.biman-airlines.com এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকেও ক্রয় করা যাবে। ফিরতি ফ্লাইটের ভাড়া বিমানের ওয়েবসাইটে উল্লেখ থাকবে।

Related Articles

Latest Articles