10.1 C
Toronto
বুধবার, অক্টোবর ৫, ২০২২

সাবেক এমপির কাপড় কে ছিঁড়লো

- Advertisement -

সাবেক এমপির কাপড় কে ছিঁড়লো

বরগুনার পাথরঘাটায় আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় বরগুনা-২ আসনের সাবেক সংসদ সদস্য নুরুল ইসলাম মনির ওপর হামলা হয়েছে বলে জেলা বিএনপি সংবাদ সম্মেলনে দাবি করে। কিন্তু সাবেক সংসদ সদস্য মনি নিজেই নিজের পাঞ্জাবি ও গেঞ্জি ছিঁড়ে তার ওপর হামলার মিথ্যা অভিযোগ দিচ্ছেন বলে কিছু ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে। সোমবার (৫ সেপ্টেম্বর) মধ্যরাত থেকে ছবিগুলো ভাইরাল হতে শুরু করে।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, বিএনপি নেতা ও সাবেক সংসদ সদস্য নুরুল ইসলাম মনি আহত অবস্থায় ছেঁড়া পাঞ্জাবি ও গেঞ্জি পরে যে স্থানে দাঁড়িয়ে ও বশে ছবি তুলে সংবাদ কর্মীদের পাঠিয়েছেন, সেই স্থানে হামলার পর তিনি অক্ষত অবস্থায় দাঁড়িয়ে আছেন। তখন তার গেঞ্জি ছেঁড়া ছিল না। কিছু ছবিতে দেখা যায়, সাবেক এ সংসদ সদস্য ছেঁড়া পাঞ্জাবি পরে হাসছেন।

ফেসবুক পোস্ট ও কমেন্টে সবাই প্রশ্ন তুলছেন তাহলে কি আওয়ামী লীগ নেতাকর্মীদের হামলা নয়, নিজের পাঞ্জাবি ও গেঞ্জি নিজেই ছিঁড়ে হামলার মিথ্যা নাটক সাজিয়েছেন মনি?

সমালোচনার বিষয়ে নুরুল ইসলাম মনি বলেন, ৪ সেপ্টেম্বর বিকেলে আওয়ামী লীগ নেতাকর্মীদের হামলায় তার পাঞ্জাবি ও গেঞ্জি ছিঁড়ে গেছে। ছেঁড়া অবস্থায় যে স্থানে বসে ছবি তুলেছেন সেখানেই তিনি ছেঁড়া কাপড়গুলো পাল্টে ভালো গেঞ্জি পরে বসে ছিলেন। আর সে অবস্থায় ছবি তুলে তা মিথ্যাভাবে উপস্থাপন করেছে কিছু কুচক্রি মহল।

তিনি আরো জানান, তার জনপ্রিয়তার কারণেই আওয়ামী লীগ নেতাকর্মীদের এ হামলা। দীর্ঘদিন পর নিজ সংসদীয় আসনে আবারো রাজনীতিতে ফেরায় আওয়ামী লীগের সংসদ সদস্যরা চিন্তিত হয়ে পড়েছেন। তাকে রুখতে যে হামলা করেছেন তাতে তিনি রাজনীতি ছাড়বেন না। আগামী সংসদ নির্বাচনে আবার বিএনপি সরকার ক্ষমতায় এর পাল্টা জবাবও হতে পারে।

এ বিষয়ে জেলা বিএনপির সভাপতি মাহবুবুল আলম ফারুখ মোল্লা জানান, তারা সংবাদ সম্মেলনে মিথ্যা অভিযোগ করেননি। সাবেক এ এমপির ওপর সত্যিই হামলা হয়েছে এবং তারা সেটাই সাংবাদিকদের জানিয়েছেন।

সূত্র : জাগো নিউজ

Related Articles

Latest Articles